• আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

শাহরুখ এবার লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের কবলে


❏ শুক্রবার, আগস্ট ১২, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্কঃ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে আটকানো হল বলিউড বাদশাহ শাহরুখ খানকে। মার্কিন অভিবাসন দপ্তরের অফিসাররা জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটকান। এর আগেও অ্যামেরিকার বিমানবন্দরে আটকানো হয় কিং খানকে। বারবার যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে তাকে আটকে রেখে জিজ্ঞাসাবাদ করা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন এই অভিনেতা।

তাকে আটকানোর কথা টুইট করে শাহরুখ জানান, ”আমি নিরাপত্তার গুরুত্ব বুঝি এবং তাকে সম্মান করি। কিন্তু, প্রতিবার মার্কিন অভিবাসন দপ্তর আটকালে খারাপ লাগে।” তারপর তিনি টুইটে লেখেন, এর ভালো দিক হল এখন পোকেমন খেলে সময় কাটছে। জানা গেছে, ছেলে আরিয়ান এবং মেয়ে সুহানাকে নিয়ে অ্যামেরিকা গেছেন শাহরুখ।

sahrukhউল্লেখ্য এর আগে ২০০৯ সালের ১৭ আগস্ট নিউজার্সির নেওযার্ক লিবার্টি বিমানবন্দরে তাকে প্রথমবারে মার্কিন ইমিগ্রেশন কর্মকর্তাদের জেরার মুখে পড়তে হয়েছিল। তিনি তখন তার নতুন ছবি ‘মাই নেম ইজ খান’র প্রচারণায় মার্কিন মুল্লুকে গিয়েছিলেন।

ভারতীয় এই সুপারস্টারকে এরপর ২০১২ সালের ১৩ এপ্রিল নিউইয়র্ক বিমানবন্দরেও প্রায় দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদের জন্য আটকে রাখা হয় । অবশ্য ওইবার বলিউড বাদশা ভারতের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানির সঙ্গে ব্যক্তিগত বিমানে করে ভারতে থেকে নিউইয়র্ক বিমানবন্দরে গিয়েই মার্কিন ইমিগ্রেশনের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন।