• আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

বহুল প্রতিক্ষার পর ১০৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেলো শুভ-জলি’র ‘নিয়তি’


❏ শুক্রবার, আগস্ট ১২, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক – বহুল প্রতিক্ষার পর ‌ঢাকার ’স্টার সিনেপ্লেক্স’ হয়ে কুলিয়ার চরের ‘রাজ’ পর্যন্ত মোট ১০৫টি প্রেক্ষাগৃহে আজ (১২ আগস্ট) মুক্তি পেয়েছে জনপ্রিয় নায়ক আরিফিন শুভ ও নবাগত নায়িকা জলি অভিনীত আলোচিত ছবি ‌’নিয়তি’।

এদিকে জাকির হোসেন রাজু পরিচালিত জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ প্রযোজিত এই ছবিটি গত ১০ জুন পশ্চিমবঙ্গে মুক্তি পেলেও বাংলাদেশে আজই।

ছবির প্রচারণা নিয়ে গেল ১০ দিন আরিফিন শুভ ও জলি ছিলেন ভীষণ ব্যস্ত। সব শুটিং বন্ধ করে দিন-রাত ছুটেছেন সব স্তরের প্রচার মাধ্যমে। এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে শুক্রবার রাজধানীর কয়েকটি প্রেক্ষাগৃহে গিয়ে শুভ দর্শকের সঙ্গে ছবিটি দেখার চেষ্টা করবেন।

niyoti bangla movie

এছাড়া আরিফিন শুভ আজ রাতের ফ্লাইটে তিনি উড়াল দিচ্ছেন ব্যাংককে। সেখানে টানা তিনদিন জাকির হোসেন রাজুর ‘প্রেমী ও প্রেমী’র গানের শুটিং শেষে দেশে ফিরবেন। ফিরেই ‘নিয়তি’র প্রচারণায় ঢাকার বাইরে ছুটবেন।

ছবিটির নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, “আমি সবসময় প্রেম কিংবা সামাজিক- যে ধরনের সিনেমা নির্মাণ করি না কেনো সেগুলো নিছক বিনোদনের জন্যই বানাই না। আমার সিনেমাগুলোতে বিনোদনের সঙ্গে হাসি-ঠাট্টা, রসিকতা, রসবোধ থাকা ছাড়াও গল্পের সঙ্গে দর্শকের নিজেকে গল্পের সঙ্গে সম্পৃক্ত করার বিষয়টি থাকে।”

তিনি আরও বলেন, “সেদিক থেকে বলতে পারি দর্শকরা ‘নিয়তি’ সিনেমাটি দেখে হতাশ হবেন না। শুধু তাই নয়, দেখে ভালো তো লাগবেই এবং আমার বিশ্বাস সিনেমাটি যখন শেষ হবে তখন দর্শক প্রেক্ষাগৃহে কিছুক্ষণ চুপ করে বসে থাকবেন। হয়ত অনূভূতি প্রকাশের ভাষা থাকবে না।”

‘নিয়তি’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। আর নির্মাণের পাশাপাশি চিত্রনাট্যের কাজটি করেছেন জাকির হোসেন রাজু নিজেই।