• আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

ক্যারিয়ারের শুরুতে খাবার কেনার টাকাও থাকত না বিপাশার!


❏ শুক্রবার, আগস্ট ১২, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – বলিউড অভিনেত্রী বিপাশা বসু। অভিনয় দক্ষতায় যেমন তিনি জায়গা করে নিয়েছেন বলিউডে, তেমনি অর্থনৈতিকভাবেই এখন সফল।

আজনবি সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে বিপাশা বসুর। কিন্তু তার আগে মুম্বাই শহরে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন এই অভিনেত্রী। তবে আজকের এই অবস্থান তৈরি করা তার জন্য মোটেও সহজ ছিল না। ক্যারিয়ারের শুরুতে অনেক লড়াই করতে হয়েছে তাকে।

সম্প্রতি ক্যারিয়ার নিয়ে তার স্ট্রাগলের গল্প শুনিয়েছেন বিপাশা। ক্যারিয়ার জীবনের এতোটা দিন কেটে গেলেও যা শেয়ার করেননি তিনি। এ প্রসঙ্গে বিপাশা বলেন, ‘ঐ সময় নিজের নিরাপত্তার জন্য সবসময় সঙ্গে একটি হাতুড়ি রাখতাম। একটি বালিশও রাখতাম কারণ মাঝে মাঝেই ক্যাবে ঘুমিয়ে পড়তাম।’

bipasha

তিনি আরো বলেন, ‘ক্যারিয়ারের শুরুটা আমার অনেক কঠিন ছিল। কিন্তু বাবা-মাকে কখনো এসব কথা বলিনি। তখন কিছুদিন এমনও কেটেছে, খাবার কেনার টাকাও থাকত না। বহুদিন শুধু কলা খেয়েই কাটিয়েছি।’

বিপাশা তখন প্রেম করতেন ডিনো মোরিয়ার সঙ্গে। ১০ টাকা দিয়ে একটি থালা কিনে দুজনে ভাগাভাগি করে খাবার খেতেন। বিপাশা খেতেন ভাত এবং ডিনো খেতেন চাপাটি। তাছাড়া যখন বন্ধু-বান্ধবদের সঙ্গে রেস্তোরাঁয় যেতেন, তখন একটি আইসক্রিম অর্ডার করে সবাই মিলে খেতেন। আর ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতেন বলেও জানান এই অভিনেত্রী।