• আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

মেয়ের জন্য অস্বস্তিতে ওবামা পরিবার..!


❏ শনিবার, আগস্ট ১৩, ২০১৬ আন্তর্জাতিক

news_picture_35631_malia1


আন্তর্জাতিক ডেস্কঃ

ওবামা পরিবারে অস্বস্তি বাড়াচ্ছেন তাঁর মেয়েরা। মার্কিন প্রেসিডেন্টের মেয়ে মালিয়া ওবামাকে সন্দেহজনক সিগারেট হাতে দেখা গিয়েছে। আর তাতেই দানা বেঁধেছে রহস্য। বাড়ছে জল্পনা। মালিয়ার হাতে ওটা কী ছিল? তা নিয়ে উঠেছে প্রশ্নের ঝড়।

মনে করা হচ্ছে, মালিয়া ওবামা গাজা সেবন করছিলেন। যুক্তরাষ্ট্রের লোলাপালোজা সংগীত অুষ্ঠানে ঘটনাটি ঘটেছে বলে প্রথম জানিয়েছেন একটি মার্কিন গণমাধ্যম। সেই মিডিয়াতেই মালিয়া ওবামার ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওয়ে দেখা যাচ্ছে ওবামার মেয়ে একদল তরুণ-তরুণীর সঙ্গে গাজা সেবন করছেন।

এর আগে খবর প্রকাশিত হয়েছিল মার্কিন প্রেসিডেন্টের ১৫ বছরের ছোট মেয়ে সাশা কাজ করছে ম্যাসাচুসেটসের মার্থা ভিনিয়ার্ডের একটি রেস্তোরাঁয়। সেই রেস্তোরাঁর নাম ন্যান্সি। সামুদ্রিক খাবার আর মিল্কশেকের জন্য বিখ্যাত ওই রেস্তোরাঁটি। এখানে কাজ করার পিছনে অবশ্য কারণ রয়েছে। নিজেকে স্বাবলম্বী হিসেবে গড়ে তোলাটাই সাশার আসল উদ্দেশ্য।

রেস্তোরাঁটিতে সামান্য একজন কর্মী হিসেবে এখন কাজ করছে সাশা। তার নিরাপত্তার জন্য সবসময়ে সেই রেস্তোরাঁয় হাজির থাকছেন ছ-ছ’ জন গোয়েন্দা। সাশার পরে এবার খবরের শিরোনামে মালিয়া। তবে একদমই অন্য কারণে মালিয়া খবরে এসেছেন। আর তাঁর জন্যই অস্বস্তিতে মার্কিন প্রেসিডেন্ট।