• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় গৃহবধুকে শ্বাসরোধে হত্যা: স্বামী পলাতক

৩:৪৯ অপরাহ্ন | শনিবার, আগস্ট ১৩, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত

সাভার প্রতিনিধিঃ  আশুলিয়ায় রুপালী বেগম (২৫) নামের এক নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা করেছে তার পাষ- স্বামী জহুরুল ইসলাম। গতকাল শনিবার ভোররাতে আশুলিয়া ইউনিয়নের টঙ্গাবাড়ি মাঝিপাড়া এলাকার আব্দুল গাফ্ফার মিয়ার বাড়িতে এঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে গ্রেফতার এড়াতে গা ঢাকা দিয়েছে ওই পাষ- স্বামী। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত রুপালী বেগম আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার ন্যাচারাল ডেনিম গার্মেন্টস কারখানায় অপারেটর পদে চাকুরী করতো। তার গ্রামের বাড়ি পাবনা জেলার ফরিদুপর থানার দক্ষিণ গোপাল নগর গ্রামে বলে জানিয়েছে পুলিশ।

murderথানা পুলিশ ও প্রতিবেশীরা জানায়, আশুলিয়ার মাঝিপাড়া এলাকায় নিজ ভাড়া বাড়িতে পোশাক শ্রমিক স্ত্রী রুপালীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায় স্বামী জহুরুল ইসলাম। দুপুরের দিকে প্রতিবেশীরা ঘরের ভিতরে ওই পোশাক শ্রমিকের মৃতদেহটি ঝুলতে দেখে আশুলিয়া থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান, নারী শ্রমিককে শ্বাসরোধে হত্যার ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া পলাতক স্বামী জহুরুলকে আটকে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

দেড় ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ২৫টি!

শনিবার, অক্টোবর ১৭, ২০২০