• আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

দুই সন্তান হত্যা: ৫ দিনের রিমান্ডে ‘ইতিহাসের কলঙ্কিত’ সেই মা


❏ শনিবার, আগস্ট ১৩, ২০১৬ Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর- রাজধানীর উত্তর বাসাবোতে হুমায়রা বিনতে মাহবুব তাকিয়া (৬) ও মাশরাফি ইবনে মাহবুব আবরার (৭) হত্যার ঘটনায় গ্রেফতার তাদের মা তানজিনার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

child-murder101শনিবার বিকালে ঢাকা মহানগর হাকিম গোলাম নবীর আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কুদ্দুস শিশুদের মা তানজিনা রহমানকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। আদালত শুনানি শেষে তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কুদ্দুস জানান, দুই শিশুর মাকে প্রাথমিক জিজ্ঞাবাদের একপর্যায়ে তিনি হত্যার দায় স্বীকার করেছেন। শিশুদের বাবা থানায় মামলা দায়েরের পর তানজিনাকে গ্রেফতার দেখানো হয়েছে।

তবে কী কারণে তিনি দুই সন্তানকে হত্যা করেছেন সে বিষয়ে কিছু জানায়নি পুলিশ।

শুক্রবার রাতে সবুজবাগের বাসাবো কমিউনিটি সেন্টারের বিপরীতে ১৫৭/২ নং বাসার ছাদ থেকে মাশরাফি ইবনে মাহবুব ও হুমায়রা বিনতে মাহবুব নামে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। তাদের বাবার নাম মাহবুব। ঢাকা ওয়াসায় কাজ করেন তিনি।

গতকাল এই দুই শিশুর মরদেহ উদ্ধার হওয়ার পরই খবর পাওয়া যায় তাদের মা মানসিকভাবে অসুস্থ। পরে শনিবার সকালে প্রতিবেশীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে সবুজবাগ থানা পুলিশ।