🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

জঙ্গি ও সন্ত্রাসবাদ খালেদা জিয়ারই সৃষ্টি : নানক


❏ শনিবার, আগস্ট ১৩, ২০১৬ Breaking News, জাতীয়

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি॥ জঙ্গি ও সন্ত্রাসবাদ খালেদা জিয়ারই সৃষ্টি মন্তব্য করে সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, দেশ যখন উন্নয়নের শিখরই পৌছে যাচ্ছে তখনই তারা নৈরাজ্য সৃষ্টিতে লিপ্ত হয়ে পড়েছে।

শনিবার বেলা সাড়ে ১২টায় চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে উপজেলা সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন।

প্রতিরোধ কমিটির উপজেলা সভাপতি ও উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, আজ হাজার হাজার মানুুষ ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি ও সন্ত্রাসবাদদেরকে কেউ পছন্দ বা সমর্থন করে না বলে শ্লোগানে মাতিয়ে তোলেন চরফ্যাশন শহর। কারা সন্ত্রাস, জঙ্গিবাদ তাদেরকে ধরিয়ে দিন। শান্তির ধর্মের নাম ব্যবহার, হুজুর পাক(সঃ)এর পোশাক পরিহিত এরা দেশ ও দশের শত্রু। তাদেরকে শুধু সরকার কেন দমন করবে এদেরকে তো সব মানুষ বিশেষ করে মসজিদের ইমামসহ সচেতন মহল দমন করবেন।

nanok-mp

জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, ধর্মের কথা বলে, ধর্মীয় পোশাক পরিধান করে যারা মানুষ হত্যা করে, তাদের নির্মূলে দেশের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। মাদক, জঙ্গিবাদ যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ভোলার পৌর মেয়র মনিরুজ্জাম মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, আ‘লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, অধ্যক্ষ মাওঃ আবদুল খালেক প্রমুখ।