🕓 সংবাদ শিরোনাম

আমাদের যা আছে, তা দিয়েই সামনে এগিয়ে যাব: প্রধানমন্ত্রীএসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলনবিএনপি বহিষ্কার করলেও অন্য দলে যোগ দেব না: তৈমূরগ্লাস সুমনের মাদক কারবারের প্রধান সহযোগী গ্রেফতারমনোহরদীর দরগাহ মেলা শুরু, নজর কাড়ছে বড় মাছের বাজার

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

লক্ষ্মীপুর প্রতিনিধি- লক্ষ্মীপুরের সদর উপজেলায় মো. ফয়সাল (৩০) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১০টার দিকে উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

যুবলীগ নেতার মরদেহ

যুবলীগ নেতার মরদেহ

নিহত ফয়সাল বশিকপুর ইউনিয়নের বাসিন্দা ফজলুল করিমের ছেলে ও ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

দলীয় সূত্র ও স্থানীয়রা জানায়, যুবলীগ নেতা ফয়সাল এলাকায় সন্ত্রাস-দমন ও মাদক নির্মূলে পুলিশকে বিভিন্ন সময়ে সহযোগিতা করতেন। স্থানীয় সন্ত্রাসীদের ভয়ে বেশ কয়েক মাস থেকে তিনি এলাকা ছেড়ে জেলা শহরে ভাড়া বাসায় বসবাস করছিলেন।

ঘটনার সময় বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার থেকে ফয়সাল নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় ঘটনাস্থলের চৌকিদার বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে ও এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহতের বুকে ও পেটে গুলি এবং মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

লক্ষ্মীপুর জেলা সহকারী পুলিশ সুপার (সদর) জুনায়েত কাউসার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যুবলীগ নেতা ফয়সালকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে গুলির খোসা জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।