🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

‘আমরা দেশে আর কোন জঙ্গির উত্থান হতে দেবো না’ - স্বরাষ্ট্রমন্ত্রী


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ জাতীয়

গাইবান্ধা প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি বলেছেন, যে কোনো মূল্যে দেশ থেকে জঙ্গি দমন করতে হবে। দেশের মাদ্রাসা ছাত্রীরাও আজ জঙ্গি প্রতিরোধে রাস্তায় নেমে এসেছে। আমরা দেশে আর কোনো জঙ্গির উত্থান হতে দেবো না। আজ রবিবার দুপুর ১টার দিকে নব নির্মিত গাইবান্ধার সাঘাটা থানা ভবন উদ্বোধনকালে জঙ্গি বিরোধী সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ai-as-i

তিনি আরো বলেন, ১৯৭১ সালে দেশের জনগণ যেভাবে দেশকে স্বাধীন করেছে। সেভাবে জঙ্গিবাদ দমনেও দেশের মানুষ একত্রিত হয়েছে। দেশে আইএস বলে কিছু নেই। দেশীয় জেএমবি, হুজি, আনসারুল্লাহ বাংলাটিমের সদস্যরাই নিজেদের আইএস বলে দাবি করছে। জনতা যেহেতু ঘুরে দাঁড়িয়েছে, তাই আমরা সফল হবোই।

গাইবান্ধার পুলিশ সুপার আশরাফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন - জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, রংপুর পুলিশ রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, গাইবান্ধার জেলা প্রশাসক আব্দুস সামদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমূখ।