🕓 সংবাদ শিরোনাম

নিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থী

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

ফেসবুকে রাষ্ট্রপতির মেয়েকে অশ্লীল মেসেজ!


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ আন্তর্জাতিক, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর ডেস্ক – ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মেয়ে শর্মিষ্ঠা মুখার্জিকে ফেসবুকে যৌনতাপূর্ণ অশ্নীল মেসেজ পাঠিয়েছেন এক যুবক।

দিল্লি পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় শর্মিষ্ঠা নিজেই এ তথ্য জানিয়ে অভিযোগ করেছেন। খবর এনডিটিভির।

পুলিশ জানিয়েছে, পার্থ মণ্ডল নামের ওই যুবক শর্মিষ্ঠাকে এই নোংরা মেসেজ পাঠিয়েছেন। তার বাড়ি পশ্চিমবঙ্গের হুগলি জেলার নৈহাটিতে।

প্রথমে শর্মিষ্ঠা বিষয়টি উপেক্ষা করলেও পরে ওই যুবকের বাড়াবাড়িতে ফেসবুকে তিনি সরব হয়েছেন।

সেখানে শর্মিষ্ঠা লেখেন, ‘শুক্রবার রাতে আমাকে নোংরা যৌনতাপূর্ণ মেসেজ পাঠায় অপরিচিত ওই ব্যক্তি। প্রথমে ভেবেছিলাম ব্লক করে দেব। কিন্তু, পরে ভেবে দেখলাম আমি কিছু না বললে ও অন্য কারোর সঙ্গে একই জিনিস করবে।’

sormistha-mukharji

৫০ বছর বয়সী কংগ্রেস সদস্য শর্মিষ্ঠা তাকে পাঠানো অশ্লীল মেসেজ ও অভিযুক্তের প্রোফাইলের স্ক্রিন শট ফেসবুকে পোস্ট করেছেন।

এরপরেই দিল্লি পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ জানিয়েছেন শর্মিষ্ঠা। তবে পুলিশ এখনও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি।

সাইবার ক্রাইমের ডিসিপি আনেশ রায় জানিয়েছেন, এ ঘটনায় তারা একটি মামলা করে তা তদন্ত করছেন। একইসঙ্গে অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন।

কংগ্রেসের এই নেতা ২০১৫ সালে দিল্লি অ্যাসেম্বলি নির্বাচনে অংশ নেন। সে সময়ে জনগণের পরামর্শ ও অভিযোগ জানতে ফেসবুক প্রোফাইল পাবলিক করে দেন।

শর্মিষ্ঠা মুখার্জি বলেন, ‘আমি চাই, ওই লোকটি তার পরিবার ও বন্ধুদের সামনে লজ্জিত হোক। এছাড়া আমি তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে দিল্লি সাইবার সেলেও অভিযোগ করেছি।’

তিনি আরও বলেন, ‘আমি রাষ্ট্রপতির মেয়ে হিসেবে নয়, অন্য সাধারণ ভারতীয় মেয়ের মতোই অভিযোগ করেছি।’