🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩০ নভেম্বর, ২০২১ ৷

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের বিদেশে পলাকত খুনীদের দেশে ফিরিয়ে এনে তাঁদের শাস্তি কার্যকরের দাবীতে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।

manob

আজ রবিবার বেলা সাড়ে এগারটায় জেলা প্রশাসকের দপ্তরের সামনে জেলা ছাত্রলীগের সভাপতি সাকিউল ইসলামের সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক আরিফুর রেজার সঞ্চালনায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, জাতীয় শ্রমিক লীগের জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক শাহজালাল শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান, বর্তমান সহ-সভাপতি সাইফ জামান, নাহিদ শিকদার, শামিম রেজা, রাসেদুজ্জামান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের চাঁপাইনবাবগঞ্জ শাখার সাংগঠনিক সম্পাদক মারুফ মন্ডল প্রমূখ।

বক্তারা বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের পরিকল্পিত ও নৃশংসভাবে হত্যা করে বিদেশে লুকিয়ে পার পাবেনা। তাঁদের রাষ্ট্রীয় চেষ্টার মাধ্যমে দেশে ফিরিয়ে এনে অবিলম্বে ফাঁসির রায় কার্যকর করতে সরকারের প্রতি জোর দাবী জানান তাঁরা। মানববন্ধন শেষে একই দাবীতে জেলা প্রশাসকের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রী মাহমুদ আলীকে স্মারকলিপি প্রদান করে ছাত্রলীগ নেতৃবৃন্দ।