🕓 সংবাদ শিরোনাম

কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডও

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

কালিয়াকৈরে স্ত্রীকে জবাই করে হত্যা : আটক-২


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

কালিয়াকৈর প্রতিনিধি: কালিয়াকৈরে এক পাষন্ড স্বামী তার প্রথম স্ত্রী রহিমা আক্তার (২৫) কে বটি দিয়ে জবাই করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয়রা স্বামী ও তার দ্বিতীয় স্ত্রীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। দিবাগত রাতে উপজেলার পূর্ব বড়ই ছুটি এলাকায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

hotta

নিহত রহিমা আক্তার সিরাজগঞ্জ সদর উপজেলার ফুলবাড়িয়া এলাকার আব্দুর রহমানের মেয়ে ও মোঃ হযরত আলীর প্রথম স্ত্রী। নিহতের রবিউল নামের ৮ বছরের এক ছেলে সন্তান রয়েছে। গ্রেফতারকৃতরা হলো- কুড়িগ্রামের রাজারহাট থানাধীন মেঘুটারী এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও নিহতের স্বামী মোঃ হযরত আলী (৩২) এবং তার দ্বিতীয় স্ত্রী কাজলী বেগম (১৮)।

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, নিহতের স্বামী হযরত আলী ও তার দুই স্ত্রী উপজেলার পূর্ব বড়ই ছুটি এলাকায় ভাড়া থেকে তিনজনেই স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করতো। হযরত আলী দ্বিতীয় বিয়ে করার পর থেকে প্রথম স্ত্রী ও স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। এরই সূত্র ধরে শনিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে স্বামী হযরত আলী ও তার দ্বিতীয় স্ত্রী কাজলী বেগম মিলে ঘরে থাকা সবজি কাটার বটি দিয়ে জবাই করে তাকে হত্যা করে।

বিষয়টি আশপাশের লোকজন বুঝতে পেরে হযরত আলী ও তার দ্বিতীয় স্ত্রীকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ আজ রবিবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মোতালেব মিয়া জানান, হত্যার ঘটনায় নিহতের স্বামী হযরত আলী এবং হযরত আলীর দ্বিতীয় স্ত্রী কাজলীকে গ্রেফতার করা হয়েছে।

কালিয়াকৈর থানার ডিউটি অফিসার (এএসআই) মোঃ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, ঘটনায় নিহতের স্বামী ও দ্বিতীয় স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।