🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আম ব্যবসায়ী নিহত : ট্রাক চালক আটক


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

কামাল হোসেন, শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ধোপ পুকুর এলাকায় ট্রাক চাপায় সাজিরুল ইসলাম (৩৫) নামে এক আম ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত সাজিরুল হলো- উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বাগবাড়ি গ্রামের সেতাউর রহমানের ছেলে। আজ রবিবার দুপুর পৌনে ২টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

sorok-durghotona

পরে স্থানীয় ঘাতক ট্রাকটি আটক করে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সন্নাসীপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ট্রাক চালক মাসুদ রানা (২০) কে পুলিশে সোপর্দ করে।

শিবগঞ্জ থানার ওসি রমজান আলী সময়ের কণ্ঠস্বরকে জানান, সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা পণ্য বোঝাই ট্রাক ধোপ পুকুর এলাকায় এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি আম বোঝাই ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় আম ব্যবসায়ী সাজিরুল। তিনি আরও জানান, পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং ট্রাকটি জব্দ করে।