🕓 সংবাদ শিরোনাম

বুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডওকক্সবাজারে কিশোর গ্যাং লিডার তারেকসহ ৮ সদস্য আটক

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

নতুন সিনেমায় ফেরা সম্পর্কে যা বললেন পূর্নিমা


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ বিনোদন

news_picture_35663_purnima1


বিনোদন ডেস্কঃ

অনেকদিন পর আবারও নিয়মিত কাজ শুরু করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তার অভিনয় দর্শকরা এখনও দেখার জন্য অপেক্ষা করেন। সংসার নিয়ে ব্যস্ত থাকলেও তিনি মাঝে মাঝে ছোট পর্দার জন্য কাজ করছেন। গত ঈদের পর এই ঈদেও কাজ করছেন তিনি। এই যেমন গত দুদিন আগে রেদওয়ান রনির একটি ধারাবাহিক ও খণ্ড নাটকে কাজ করলেন।

তবে চলচ্চিত্রে নিয়মিত হতে কবে দেখা যাবে? এমন প্রশ্নের জবাবে পূর্ণিমা বলেন, আমি কাজে নিয়মিত ফিরতে চাই। তবে ভালো গল্পের অভাবে কাজ করা হয়ে উঠছে না। আর কাজের চেয়ে বেশি ব্যস্ত আমি আমার মেয়ে আরশিয়াকে নিয়ে। এখনও তাকে সময় দিতে হয়। মাঝে শাহরিয়ার নাজিম জয়ের একটি চলচ্চিত্রে কাজের কথা থাকলেও পরে এ বিষয়ে চূড়ান্ত কোনো কথা হয়নি। তাই এখনই নতুন ছবিতে ফেরা হচ্ছে না।

পূর্ণিমা এরইমধ্যে রেদওয়ান রনি পরিচালিত ধারাবাহিক ‘ক্যান্ডি ক্র্যাশ’ ও কোরবানির ঈদের জন্য একটি খণ্ড নাটকে কাজ করেছেন। এর নাম ‘দেয়ালের ওপারে’। আসছে ঈদে বাংলাভিশনে এটি প্রচার হবে। এখানে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার। পূর্ণিমা এর আগেও কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন।

এর মধ্যে আছে জাহিদ হাসানের ‘লাল নীল বেগুনি’, মোস্তফা কামাল রাজের ‘ইডিয়ট’। এদিকে ইফতেখার আহমেদ ফাহমীর ‘টু বি কন্টিনিউড’ নামে একটি ছবিতে বেশ আগে কাজ করেন পূর্ণিমা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিটির ডাবিং সম্প্রতি শেষ হয়েছে। ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে আশা করছেন পূর্ণিমা।