আইসক্রিম চোর ধরতে পুরস্কার ঘোষণা..।!

❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ চিত্র বিচিত্র

Beware-of-ice-and-cold-water-600x412


চিত্র বিচিত্র ডেস্কঃ

চোর ধরিয়ে দেয়ার জন্য আমরা পুরস্কার ঘোষণা করে থাকি, যখন সেই হারানো বস্তুটি মূল্যবান কিছু হয়ে থাকে। জঙ্গিদের ধরিয়ে দেয়া কিংবা তাদের ধরতে সহায়তা করার মতো তথ্য দেয়ার জন্যও পুরস্কার ঘোষণা করা হয়েছে। আর নিউ ইয়র্কের ধনকুবের পুরস্কার ঘোষণা করেছেন আইসক্রিম চোর ধরিয়ে দেয়ার জন্য।

ঐ ধনকুবের বলেন, আইক্রিম চোর ধরতে সহায়তা করতে পারে, এমন তথ্য কেউ দিলে তাকে পাঁচ হাজার ডলার পুরস্কার দেয়া হবে। গ্রিসস্টেডেস মুদির চেইন শপের মালিক ধনকুবের জন ক্যাটসিম্যাটিডিস টুইটারে এই পুরস্কারের কথা ঘোষণা দেন।

নিউ ইয়র্ক পোস্ট জানায়, ছোট ছোট দোকানে বিক্রির জন্য চোর আইসক্রিমের কয়েকটি কার্টন চুরি করে। পুলিশ এ পর্যন্ত আড়ইশ অভিযোগ পেয়ে সন্দেহভাজন ১৩০ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

নিউ ইয়র্কের সাবেক মেয়র প্রর্থী বলেন, নিউ ইয়র্কের সুপার মার্কেটে ভীতি সঞ্চার করতে চাইছে। তবে চোরকে চুরি করতে উৎসাহ যুগিয়েছে ছোট ছোট মুদির দোকানের মালিকরা।

এক লোক ও এক মহিলা আসিটি আইসক্রিম ব্যাগে ভরে স্টোর ছেড়ে দৌঁড় দেয়। সঙ্গে সঙ্গে তাদের পিছু নেয় স্টোরের কর্মচারীরা। পেছনে তাদের দৌঁড়াতে দেখে ব্যাগ ফেলে তারা পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

সিটি কর্মকর্তারা জনস্বাস্থ্যের জন্য হুমকির আশঙ্কায় আইসক্রিমগুলো বিক্রি নিষিদ্ধ করেছে। কেননা সেগুলো দুষিত হয়ে থাকতে পারে। আইসক্রিমগুলো ফ্রিজ থেকে বের করে রাস্তায় ফেলে রাখা হয়েছিল।

নিউ ইয়র্কে কিছুদিন থেকে দাবদাহ বয়ে যাচ্ছে। চলবে আরো কয়েকদিন। তাপমাত্রা ৪৩ ডিগ্রি সেলসিয়াসে দাঁড়াতে পারে বলে আবহাওয়া অফিস জানায়।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

❏ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

❏ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১