🕓 সংবাদ শিরোনাম

বুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডওকক্সবাজারে কিশোর গ্যাং লিডার তারেকসহ ৮ সদস্য আটক

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

যে কারণে ৮৪ বছরের পুরনো বাংলো ১০০ কোটি রুপিতে কিনলেন প্রিয়াংকা…


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ বিনোদন

news_picture_35665_priyanka-chopra1


বিনোদন ডেস্কঃ

বাবার খুব ইচ্ছে ছিল, সমুদ্রমুখী বাড়িতে থাকবেন। চেষ্টা করেও সে ইচ্ছে পূর্ণ করতে পারেননি তারকা-মেয়ে। অবশেষে বাবা চলে যাওয়ার ক’দিন পরেই বাস্তবায়িত হল সেই সাধ। প্রিয়াংকা চোপড়া কিনলেন ১০০ কোটি রুপির বাংলো, যা দাঁড়িয়ে আছে সমুদ্রের দিকে মুখ করে।

মুম্বাইয়ের ভারসোভায় এই ‘দরিয়া মহল’ বাংলোর বয়স ৮৪ বছর। তৈরি করেছিলেন বিখ্যাত ব্রিটিশ স্থপতি ক্লদ বাটলি। মালিক ছিলেন বস্ত্র ব্যবসায়ী মানেকলাল চুনিলাল চিনানি। ইদানীং বাংলোটি নানা সিনেমায় ভাড়া দেওয়া হত। শুটিং করেছিলেন প্রিয়াংকা চোপড়া নিজেও। তখনই তার মনে ধরে গথিক স্থাপত্যে তৈরি ১৫টি বেডরুমের বাংলোটি।

কিন্তু বাংলো কেনার জন্য অনেকেই দাবিদার ছিলেন। হৃতিক রোশনসহ অনেক তারকাই চেয়েছিলেন কিনতে। কিন্তু সবাইকে পিছনে ফেলে শিকে ছেঁড়ে প্রিয়াংকা চোপড়ার ভাগ্যেই।

মুম্বাইয়ে লোখন্ডওয়ালায় ফ্ল্যাটে মায়ের সঙ্গে থাকতেন প্রিয়াংকা। এছাড়াও কানাডার মন্ট্রিলে একটি প্রাসাদোপম বাড়ি আছে ‘কাশী বাই’য়ের। তার শুধু একটাই আক্ষেপ‚ বাবা চলে গেলেন ক্যান্সারে। তাকে দেখানো হল না সমুদ্র ঘেঁষা নতুন বাড়ি।