🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বাকৃবিতে ছুরি কাঘাতে ছাত্রলীগ নেতা আহত


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ শিক্ষাঙ্গন

নাজিব মুবিন, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সাবেক ছাত্রলীগ নেতা মনোয়ারুল ইসলাম নয়ন ছুরি কাঘাতে আহত হয়েছে। আজ রবিবার বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনের সামনে দুপুর আড়াই টার দিকে ওই ঘটনা ঘটে।

suri

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে বহিরাগত শাকিল ওই ঘটনা ঘটিয়েছে। বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী করিম ভবন এলাকার মোঃ সুলতানের ছেলে শাকিল। ছুরির আঘাতে নয়নের বাম হাতে গুরুতর ক্ষত হয়। আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের হেল্থ কেয়ার সেন্টারে আনা হলে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়। নয়ন গত বাবু-সাইফুল কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন। পরে সাদ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে অব্যহতি দেয়া হয়।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ডঃ একেএম জাকির হোসেন বলেন, জড়িতদের গ্রেপ্তারের জন্য নিরাপত্তা বাহিনীকে জানানো হয়েছে। শাকিল পরিবারসহ নদী পার হয়ে পালিয়েছে। পুলিশ তার বাড়ি ঘেরাও করে রেখেছে।