🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরবের মদিনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ৪৮ জননিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতে

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

গাজীপুরের কালীগঞ্জে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

jjjjjj_90335


রেজাউল সরকার (আঁধার), কালীগঞ্জ থেকে :

জেলার কালীগঞ্জের নাগরী ইউনিয়নের রায়েরদিয়া গ্রাম থেকে অজ্ঞাত (২১) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয় ।

স্থানীয় ইউপি সদস্য মো. এমতাজ মিয়া জানান, সকাল ১০টার দিকে ইউনিয়নের রায়েরদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা রাস্তা দিয়ে আসার পথে রাস্তার পাশের একটি ঝোপে আনুমানিক ২০ থেকে ২১ বছরের এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্কুল কর্তৃপক্ষকে জানায়। স্কুল কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদির মিয়াকে জানালে তিনি থানা পুলিশকে অবগত করেন।

পরে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুরে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ধারণা করা হচ্ছে রাতে ওই যুবকে কেউ হত্যা করে এখানে ফেলে রেখে গেছে।

বিষয়টি নিশ্চত করে কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আব্দুল হক জানান, উদ্ধারকৃত যুবকের মাথায় রক্তের দাগ ও ডান চোখে-মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরো জানান, উদ্ধারকৃত ওই যুবকের পরনে জিন্স প্যান্ট ও গলায় একটি হলুদ রংয়ের গেঞ্জি দিয়ে পেঁচানো ছিল।