• আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

মুক্তির আগেই ‘বাহুবলি ২’ ছবির আয় ৩৫০ কোটি!


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ বিনোদন

dc-Cover-qa4a773tovvid29oa3p93cv8b0-20160302154819.Medi_


বিনোদন ডেস্কঃ

আগামী বছরের এপ্রিলে মুক্তি পাবে ভারতের বহুল ব্যবসাসফল ছবি ‘বাহুবলি’র পরবর্তী সিক্যুয়েল। ওদিকে নির্মাতা সূত্রে জানা গেল, মুক্তির আগেই নাকি ব্যবসা শুরু করে দিয়েছে ‘বাহুবলি ২’। বলা হচ্ছে, ছবিটি নাকি মুক্তির আগেই ৩৫০ কোটি টাকা ঘরে তুলে ফেলবে। এমনটাই ধারণা করছেন সিনেমা বিশেষজ্ঞরা।

ইতিমধ্যেই কেরালার থিয়েটারগুলিতে ছবির স্বত্ব বিক্রি হয়েছে ১০.৫০ কোটি রুপিতে। তামিলনাড়ুতে ৪৫ কোটিতে বিক্রি করা হয়েছে সিনেমার স্বত্ব। অন্ধ্রপ্রদেশ ও তেলাঙ্গানায় ছবির স্বত্ব ১০০ কোটি টাকায় বিক্রি হওয়ার কথাবার্তা চলছে। শোনা যাচ্ছে, ছবির হিন্দি সংস্করণটি ১২০ কোটি রুপিতে বিক্রি হতে পারে। এছাড়া কর্নাটকেও ছবির স্বত্ব বিক্রি হবে। বিশেষজ্ঞরা মনে করছেন, সব মিলিয়ে ভারতের সিনেমা ইন্ডাস্ট্রি থেকেই ৩০০ কোটি টাকার বেশি ঘরে তুলে ফেলবে ‘বাহুবলি ২’। তাও মুক্তির আগেই।

শেষ খবর পাওয়া পর্যন্ত বিদেশে তিনটি ভাষাতে সিনেমাটির স্বত্ব ইতিমধ্যেই ৫২ কোটি রুপিতে বিক্রি হয়ে গেছে। ছবির স্বত্ব যদি প্রত্যাশিত টাকায় বিক্রি হয় তাহলে ছবিটি ৩৫০ কোটি আয় করবে মুক্তির আগেই। এছাড়া বাহুবলির ক্রেজ যেভাবে বাড়ছে, তাতে মনে করা হচ্ছে বক্স অফিস থেকে ৫৫০ কোটি আয় করবে ছবিটি।