কলেজ ছাত্রীকে নির্যাতনের পর হত্যার অভিযোগ

৯:৪৬ অপরাহ্ন | রবিবার, আগস্ট ১৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ায় সুপ্রিয়া গাইন (১৮) নামে এক কলেজ ছাত্রীকে নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছে। আজ রোববার দুপুরে কোটালীপাড়া উপজেলার ভেন্নবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর লাশ উদ্ধার করেছে। সে ওই গ্রামের বিশ্বেস্বর গাইনের মেয়ে এবং কোটালীপাড়া শেখ হাসিনা কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী।Kill31

আটককৃতরা হলো- টুঙ্গিপাড়া উপজেলার ভেন্নাবাড়ি গ্রামের হরশিৎ বল্লভ (১৮), পরিমল বল্লভ (৩০), জয়দেব বল্লভ (১৮)ও প্রকাশ বল্লভ (১৮)। নিহতের মা নয়ন গাইন অভিযোগ সূত্রে জানাগেছে, কোটালীপাড়া উপজেলার সীমান্তবর্তি টুঙ্গিপাড়া উপজেলার ভেন্নাবাড়ি গ্রামের অবতর বল্লভের ছেলে অশোক বল্লভ দীর্ঘদিন যাবত আমার মেয়েকে কলেজে আসা-যাওয়ার পথে উত্যক্ত করতো। গতকাল শনিবার রাতে সে আমার মেয়েকে ফুসলিয়ে ঘরের বাইরে নিয়ে যায়। রাত ৩ টার দিকে সুপ্রিয়াকে বিছনায় না পেয়ে বাড়ির আশ-পাশে খুঁজতে বের হই । কিন্তু, কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি। আজ রোববার দুপুরে স্থানীয়রা বাড়ির পাশের একটি মৎস্য ঘেরপাড়ে একটি আম গাছে আমার মেয়েকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পাই। এ সময় তার দু-পা বাঁধা ছিলো। আমার ধারণা ওই বখাটেসহ তার সঙ্গিরা আমার মেয়েকে নির্যাতনের পর হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক হত্যার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় অভিযুক্ত আশোকের ভাই হরষিৎ বল্লভ(২২)কে আটক করা হয়েছে। এঘটনায় নিহতের মা নয়ন গাইন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।