🕓 সংবাদ শিরোনাম

নিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থী

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

ঝিনাইদহে এমপিসহ তিন জনকে হত্যার হুমকি দিয়ে জেএমবি’র চিঠি


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ খুলনা

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনারসহ তিন জনকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছে জেএমবি পরিচয়দানকারী এক চক্র। রেজিস্ট্রি ডাকযোগে প্রেরিত চিঠিটি রোববার সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লার হাতে পৌছায়। ওই চিঠিতে এমপি আনার ছাড়াও উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা বাস্তহারা লীগের সভাপতি রিপন জোয়ার্দ্দারকে জঙ্গী বিরোধী নেতা আখ্যায়িত করে আগামী ৭ দিনের মধ্যে তাদের হত্যা করা হবে বলে হুশিয়ার করা হয়েছে।

jmbউপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রেরিত সাধারণ ডাইরি’র কাগজে লেখা চিঠিতে বলা হয়েছে “ইসলামের শত্র“ এমপি আনার তুমি ইসলামের শত্র“ ও জঙ্গী বিরোধি এবং ভারতের দালাল। তোমাকে আর বেচে থাকার অধিকার নেই এবং জঙ্গি বিরোধী নেতা বাস্তুহারা লীগের সভাপতি রিপন জোয়াদ্দার কেও একই পরিনতি বহন করিতে হবে। আগামি ৭ দিনের মধ্যে এই আদেশ কার্যকর করা হবে। অপারেশন শাখা জে,এম,বি”।

উপজেলা নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লা যশোর থেকে ডাক যোগে প্রেরিত চিঠিটি সন্ধ্যায় হাতে পাওয়ার কথা স্বীকার করে বলেন, চিঠিটি যাচাই বাছাইয়ের জন্য কালীগঞ্জ থানা পুলিশের কাছে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনি থানায় কোন জিডি করেছেন কিনা জানতে চাইলে বলেন, আগে চিঠিটি পুলিশ যাচাই বাছাই করুক, পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

jmb2কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জেএমবি পরিচয় দিয়ে কে বা কারা একটি চিঠি পাঠিয়েছে বলে তিনি শুনেছেন। চিঠিটি এখনই থানায় পৌছাবে। এ ঘটনায় থানায় কোন জিডি হয়নি।

ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার মোবাইল ফোন রিসিভ না করায় এবং উপজেলা বাস্তুহারা লীগ সভাপতি রিপন জোয়ার্দ্দার হৃদরোগে আক্রান্ত হয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।