🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

আত্রাইয়ে প্রকাশ্যে কলেজ ছাত্রীকে পেট্রল ঢেলে হত্যার চেষ্টা


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে রবিবার দুপুরে মোল্লা আজাদ মেমোরিয়াল বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে গায়ে পেট্রল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে।14 Atrai Photo

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দিঘীরপাড় গ্রামের মোঃ সৌখিন মন্ডলের কন্যা মোছাঃ শাহানাজ খাতুন (২২) এর সহিত একই গ্রামের মৃত. আব্দুস ছালামের পূত্র মোঃ সাদেকুল আলম খাঁন ( সাজ্জাদ) (২৫) এর সাথে প্রায় দুই বছর পূর্বে বিবাহ হয়। পারিবারিক কলহের জের ধরে এক বছর পূর্বে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

পরবর্তীতে ছেলেটি অন্য মেয়ের সাথে দ্বিতীয় বিবাহ করে ঘর সংসার করতে থাকে। এবং শাহানাজকে কে বিভিন্ন ভাবে বিয়ের জন্য প্রলোভন দিতে থাকে। কিন্তু শাহানাজ তার কথায় কোন সাড়া না দিয়ে তার বাবার বাড়িতে অবস্থান করে পুনরায় সুন্দর জীবন গড়ার লক্ষ্যে আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হয়ে পড়াশুনা করতে থাকে। এরই জের ধরে গতকাল রবিবার মেয়েটি কলেজ শেষে প্রাইভেটের উদ্দেশে রওনা হলে উপজেলার বাইপাস রোডের তিন মাথা নামক স্থানে মহিলা মাদ্রাসা সংলগ্ন ছেলেটি রাস্তায় মেয়েটির গতি রোধ করে তার গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দিলে মেয়েটির শরীরের বিভিন্ন স্থান আগুনে ঝলসে যায়। তাৎক্ষনিক মেয়েটি বাঁচার তাগিদে আত্রাই নদীতে লাফিয়ে পড়লে তার সঙ্গে থাকা দুই বান্ধবী উম্মে হাবিবা ও তাছলিমা আক্তার স্থানীয় লোক জনের সহায়তায় আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং মেয়েটির অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করে।

এদিকে লম্পট ছেলেটি জনতার হাত থেকে বাঁচতে আত্রাই থানা পুলিশের কাছে আত্মসমর্পন করে। এবিষয়ে আত্রাই থানা তদন্ত কর্মকর্তা ছামসুল আলম জানান, মেয়েটির বাবা মোঃ সৌখিন মন্ডল বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন। এবং আত্মসমর্পনকারী মোঃ সাদেকুল আলম সাজ্জাদকে গ্রেফতার করা হয়েছে এবং নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।