🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

এ পর্যন্ত ৩০ হাজার বাংলাদেশি হজযাত্রী সৌদি পৌঁছেছেন


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বাংলাদেশ থেকে চলতি বছর পবিত্র হজব্রত পালনের উদ্দেশে এখন পর্যন্ত ২৯ হাজার ৪৫৫ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন।

সূত্রে জানা গেছে, ৮৮টি ফ্লাইটের মাধ্যমে ২৯ হাজার ৪৫৫ জন বাংলাদেশি হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন।

আজ হজ অফিসের একটি সূত্র এ তথ্য জানিয়েছে।

soudi

ফাইল ছবি

জানা গেছে হজ পালনের উদ্দেশে সৌদি গমণকারীদের মধ্যে একজন বাংলাদেশি নারী মৃত্যুবরণ করেছেন। মৃত নারী গাজীপুর জেলার জামিলা আকতার (৭৯)।

গত ৪ আগস্ট শুরু হয়ে ১৩ আগস্ট পর্যন্ত বাংলাদেশ বিমানের ৪১টি এবং সৌদিয়া এয়ারলাইন্সের ৪৭টি ফ্লাইটে বাংলাদেশিরা সৌদি আরব অবতরণ করেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ২ হাজার ৭০৩ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় ২৬ হাজার ৭৫২ জন।