সোনামসজিদ মহাসড়কে ট্রাকের ধাক্কায় আম ব্যবসায়ী নিহত


❏ রবিবার, আগস্ট ১৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সোনামসজিদ মহাসড়কের ধোপপুকুর এলাকায় রবিবার দুপুর দেড়টায় ট্রাকের ধাক্কায় সাজেরুল ইসলাম (২৫) নামে এক আম ব্যবসায়ী নিহত হয়েছেন।full_1243826631_1442561794

নিহত সাজেরুল শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বারিক বাজার এলাকার নাতোর গ্রামের সেতাউর রহমানের ছেলে । স্থানীয়রা ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৯২৭০) ও এর চালক উপজেলারই শাহবাজপুর ইউনিয়নের সন্যাসীপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মাসুদ রানাকে (২২) আটক করে পুলিশে সোপর্দ করেছে। স্থানীয়রা ও শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমজান আলী জানান, সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা টমাটো বোঝাই একটি ট্রাক দুপুর দেড়টার দিকে ধোপপুকুর এলাকায় আম বোঝাই একটি রিক্সা-ভ্যানকে ধাক্কা দেয়। এতে রিক্সা ভ্যানে থাকা আম ব্যবসায়ী সাজেরুল রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পেলে প্রচুর রক্তক্ষরণ হয় এবং সে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ ট্রাক ও এর চালককে আটক করেছে।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে পরবর্তী আইনগত প্রক্রিয়া চলছে বলে জানান ওসি রমজান আলী।