🕓 সংবাদ শিরোনাম

মদিনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ৪৮ জননিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতে

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

জঙ্গিবাদ চিরতরে উৎখাত করতে আধুনিকায়ন হচ্ছে বাংলাদেশ পুলিশ


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ জাতীয়

গাইবান্ধায় সাঘাটা থানার প্রশাসনিক ভবন উদ্বোধনকালে
দেশ থেকে জঙ্গিদের অপতৎপরতা প্রতিহত করার
লক্ষ্যেই পুলিশকে আরও আধুনিকায়ন করা হচ্ছে
-স্বরাষ্ট্রমন্ত্রী

গাইবান্ধা প্রতিনিধি, সময়ের কণ্ঠস্বর।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই জেএমবি, আনসারুল্লাহ বাংলা টিম, হরকাতুল্লাহ জেহাদ, হুজিসহ নানা জঙ্গি সংগঠনের মদদে জামায়াত-শিবিরের ছত্র ছায়ায় স্বাধীনতা বিরোধী চক্র দেশে জঙ্গি তৎপরতা চালাচ্ছে।

তিনি উল্লেখ করেন, সারাদেশে ১শ’ থেকে দেড়’শ জঙ্গি রয়েছে। অধিকাংশকেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে জোড় তৎপরতা অব্যাহত রয়েছে। এরা ধর্মের নামে, ইসলামের নামে আমাদের দেশকে কালিমা লেপন করতে চাচ্ছে। ইসলামসহ কোন ধর্মই হতাকান্ড সর্মথন করে না। দেশী-বিদেশী ষড়যন্ত্রে যারা শান্তির ধর্ম ইসলামকে নিয়ে খেলছে, তাদের বাংলাদেশে কোন স্থান নেই। তাই দেশ থেকে জঙ্গিদের অপতৎপরতা প্রতিহত করার লক্ষ্যেই পুলিশকে আরও আধুনিকায়ন করা হচ্ছে ।

gibanda
গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে সাঘাটা উপজেলায় নবনির্মিত সাঘাটা থানার প্রশাসনিক ভবন উদ্বোধন উপলক্ষে রোববার সাঘাটা থানা চত্বরে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি এসব কথা বলেন। তিনি নবনির্মিত থানার প্রশাসনিক ভবন উদ্বোধন করেন। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন তাঁর বক্তব্যে আরও বলেন, এরাই জাতির পিতাকে সপরিবারে হত্যা করেছে। পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করেছে। আর এখন সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে জঙ্গি রাষ্ট্র বানানোর তৎপরতা চালাচ্ছে। সেজন্য আজ দেশ থেকে সন্ত্রাসী তৎপরতা ও জঙ্গিবাদ চিরতরে উৎখাত করতে দেশের সকল বাহিনীর সদস্যসহ সাধারণ জনগণ ঐক্যবদ্ধ হয়েছে।

গাইবান্ধা পুলিশ সুপার মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাড. ফজলে রাব্বি মিয়া এমপি, পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ.কে.এম. শহীদুল হক, রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।