🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

বিসিএলে থাকছেন তামিম-সাকিবরা


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ Uncategorized

news_picture_35676_tamim-shakib1


স্পোর্টস আপডেট ডেস্কঃ

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজের প্রস্ততির অংশ হিসেবে জাতীয় দলের ক্রিকেটারদের বাংলাদেশ ক্রিকেট লিগ খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

ইংলিশদের বিপক্ষে ৭ অক্টোবর শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর রয়েছে দুই ম্যাচের টেস্ট সিরিজ।

এর আাগে আগামী ২০ সেপ্টেম্বর শুরু হবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এ টুর্নামেন্ট বিসিএল। তবে এক-দুইটার বেশি ম্যাচ খেলতে পারবেন না জাতীয় দলের ক্রিকেটাররা। বাংলাদেশের ওয়ানডে দলে যারা থাকবেন সিরিজের আগে তারা খেলবেন প্রথম রাউন্ড। টেস্ট দলে যারা থাকবেন তারা খেলবেন দুটি করে ম্যাচ। আজ মিরপুরে হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে আলোচনা করে এমন সিদ্ধান্তের কথা জানান বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, ওয়ানডে টিমে যারা খেলবে তারা প্রথম ম্যাচটা খেলতে পারবে। সম্ভবত টেস্ট টিমে যারা থাকবে ওরা দ্বিতীয়টাতেও খেলতে পারবে।