• আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হয়েছে, আজকে গোটা জাতির যে শোকের বহিপ্রকাশ তা উনি হয়তো উপলদ্ধি করতে পেরেছেন- নৌ পরিবহন মন্ত্রী


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ জাতীয়

মেহেদী হাসান সোহাগ- মাদারীপুর
খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হয়েছে, আজকে গোটা জাতির যে শোকের বহিপ্রকাশ তা উনি হয়তো উপলদ্ধি করতে তিনি সক্ষম হয়েছেন। আমরা চাই গনতান্তিক যে চর্চা করার মানষিকতা তা সৃস্টি করতে হবে। উনি অন্তত গনতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল হবে এবং আগামী নির্বাচনে উনি আসবেন এই প্রত্যাশা আমাদের আছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের আজকের এই শাহাদাত বার্ষিকীতে জাতি জখন শোকাহত,জাতি যখন শ্রদ্ধাশীল সেই মুহুর্তে খালেদা জিয়ার এই ভুয়া জন্মদিন পালন করার কোন যৌক্তিকতা আছে কিনা বলে জাতি মনে করে না।

nou-m১৫ আগস্ট জাতীয় শোক দিবসে মাদারীপুরে দলীয় ও সরকারী কর্মসুচীর শুরুতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতিয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন অনুষ্ঠানে নৌ পরিবহন মন্ত্রী একথা বলেন। মন্ত্রী এসময়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করে ১ মিনিট নিরবতা পালন করেন।

এসময় জেলা প্রশাসক মো: কামাল উদ্দিন বিশ্বাস জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মদ মোল্লা,সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে,জেলা পরিষদ প্রশাসক মিয়াজউদ্দিন খান,পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থি ছিলেন।