🕓 সংবাদ শিরোনাম

বুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডওকক্সবাজারে কিশোর গ্যাং লিডার তারেকসহ ৮ সদস্য আটক

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

কালকিনিতে বাস চাঁপায় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার বালীগ্রাম এলাকায় বাস চাঁপায় মোঃ রুবেল সরদার-(৩৫) নামের এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে এ ঘটনাটি ঘটেছে। নিহত ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মুদির দোকান ও ফ্লেক্সি লোডের ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

durghotona

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, বালীগ্রাম এলাকার পূর্ববালী গ্রামের রব সরদারের ছেলে ব্যবসায়ী রুবেল সরদার ব্যাক্তিগত একটি কাজে সাইকেল যোগে ঢাকা-বরিশাল মহা-সড়কের গোপালপুর থেকে বাড়ি যাওয়া পথে মেলকাই নামকস্থানে বাস চাপাঁয় প্রথমে গুরুতর আহত হন। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মাড়া যান। এদিকে তার অকাল মৃত্যুর খবরে নিহতের গ্রামে শোকের ছায়া নেমে আসে।

কালকিনিতে জাতীয় শোক দিবস পালন

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আজ সোমবার সকালে কালকিনি উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ সহ সকল সামাজিক অঙ্গ সংগঠনের উদ্যোগে শোক র‍্যালী এবং স্থানীয় অফির্সাস ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ সাম্মী আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি তাহমিন সিদ্দীকি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আবুল বাশার, মেয়র এনায়েত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি অহেদুজ্জামান বুলেট, সাধারন সম্পাদক মীর সুজন, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ মারুফ ও আলীনগর ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন ও সিডিখান ইউপি চেয়ারম্যান চাঁন মিয়া শিকদার প্রমুখ।