• আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

শৈলকুপায় গরু বোঝাই ট্রাক ডাকাতি : গরু ব্যবসায়ী সহ আহত-৫


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপার চড়িয়ারবিল নামক স্থানে গরু বোঝাই ট্রাক ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা গরু ব্যবসায়ী ও ট্রাক চালক সহ ৫ জনকে পিটিয়ে, ছুরিকাঘাত করে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। আহতদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ  সোমবার দিবাগত রাত ৩ টার দিকে ঘটনাটি ঘটেছে।

dakter-hamla

ঝিনাইদহের শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, চুয়াডাঙ্গা থেকে একদল গরু ব্যবসায়ী ট্রাকে গরু বোঝাই করে কুমিল্লায় যাচ্ছিল। রাত ৩ টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের শৈলকুপার চড়িয়ারবিল এলাকায় পৌছালে  ট্রাকটির যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। ট্রাকটি রাস্তার এক পাশে দাড় করিয়ে মেরামত শেষে স্থান ত্যাগ করার সময় একদল ডাকাত ট্রাকটিতে উঠে বসে। ডাকাতরা গরু ব্যবসায়ী ও চালককে পিটিয়ে ও ছুরিকাঘাত করে চলন্ত গাড়ী থেকে মদনডাঙ্গা পর্যন্ত বিভিন্ন জায়গা তাদের ৫ জনকে ফেলে রেখে গরু ও ট্রাক নিয়ে পালিয়ে যায়।

পরে আজ সকাল সাড়ে ৬ টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আহতদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত ৫ জনের মধ্যে ৪ জনের নাম জানা গেছে। তারা হলেন মজনু, জয়নাল, লালন ও হান্নান। তাদের সকলের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।