🕓 সংবাদ শিরোনাম

মদিনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ৪৮ জননিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতে

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

বাকৃবিতে জাতীয় শোক দিবস পালিত


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ শিক্ষাঙ্গন

নাজিব মুবিন, বাকৃবি প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ সোমবার সকাল থেকে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তলন ও বঙ্গবন্ধুর ভাষণ প্রচারের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়।

biso

সকাল ৯ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী, রাজনীতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অংশ গ্রহণে শোক র‌্যালি করা হয়। পরে বঙ্গবন্ধু স্মৃতি চত্বরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ১০টায় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডঃ মোঃ ছোলেমান আলী ফকিরের সভাপতিত্বে ছাত্র-শিক্ষক কেন্দ্রের সম্মেলন কক্ষে জাতির জনকের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ডঃ আলী আকবর, বিশেষ অতিথি ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ডঃ সচ্চিদানন্দ দাস চৌধুরী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :