🕓 সংবাদ শিরোনাম

 সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতি

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

জাতীয় শোক দিবসে রাজেন্দ্র কলেজে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: জাতীয় শোক দিবসে দক্ষিণবঙ্গের অন্যতম বিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৯ টায় কলেজটির মহান একুশে চত্বরে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

sok-sova

সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ হীরক, ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক রিজভী জামান, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর বিলাল হোসেন ও একই বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ার হোসেন সহ কলেজটির শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্ত ঘোষণা করা হয়।