🕓 সংবাদ শিরোনাম

বুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডওকক্সবাজারে কিশোর গ্যাং লিডার তারেকসহ ৮ সদস্য আটক

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

জাতীয় শোক দিবসে শতাধিক গরু ভোগ দিয়ে আবারও চমক


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ জাতীয়

চমকসময়ের কন্ঠস্বর ডেস্কঃ- জাতীয় শোক দিবসে এবার চমক দেখাচ্ছেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি (নোয়াখালী-৪)। তিনি সোমবার ১৫ আগস্টে ১২০টি গরু জবাই করে জেলার সব ইউনিয়ন ও পৌর এলাকায় বিশেষ ভোজের ব্যবস্থা করেছেন।

ব্যক্তিগত তহবিল থেকে তিনি এ ভোজের ব্যয় নির্বাহ করবেন। ইতিপূর্বেও তিনি বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে জেলা শহরে দেড় শতাধিক গরু জবাই করে বিশেষ ভোজ দিয়ে সারা দেশে আলোড়ন তোলেন।
প্রতি বছরই শোক দিবসে তিনি নিজের তহবিল থেকে বিশেষ ভোজের ব্যবস্থা করে আসছেন। ১২০ গরু দিয়ে শোক দিবসে বিশেষ ভোজের বিষয়ে জানতে চাইলে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী জানান, বঙ্গবন্ধু ও বাংলাদেশ অভিন্ন। যিনি আমাদের এ স্বাধীন দেশ দিয়েছেন, তার শাহাদাত বার্ষিকীতে এর চেয়ে বেশি কিছু করলেও জাতি তার রক্তের ঋণ শোধ করতে পারবে না।