🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যুবককে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার-১


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পারিবারিক কলহের জেরে ফাইজুদ্দিন (২৫) নামে এক যুবককে গলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার আত্মীয় আমির হামজা (১৯)। নিহত ফাইজুদ্দিন উপজেলার আলীনগর ইউনিয়নের মকরমপুর টেন্ডার গ্রামের আনারুল ইসলামের ছেলে।

kupia-hota

রবিবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার নিহতের বাড়ীর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে আল আমিন নামে আমির হামজার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহীন কামাল জানান, নিহত ফাইজুদ্দিন আনারুল ইসলামের প্রথম স্ত্রীর সন্তান ও আমীর হামজা দ্বিতীয় স্ত্রীর নিকটাত্মীয়। এই দুই পক্ষের সাথে বেশ কিছুদিন যাবত পারিবারিক বিষয়ে দ্বন্দ চলছিল। ধারণা করা হচ্ছে এরই জেরে আমির হামজা রবিবার রাত সাড়ে ১১ টার দিকে ধারালো অস্ত্র দিয়ে ফাইজুদ্দিনের ঘাড়ে কোপালে ঘটনাস্থলেই নিহত হয় ফাইজুদ্দিন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ ও হত্যার কাজে ব্যবহৃত ধারাল অস্ত্রটি উদ্ধার করে এবং আমীর হামজার সহযোগী আল আমিনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় নিহতের পিতা আনারুল ইসলাম গভীর রাতেই আমির হামজা ও গ্রেপ্তার আল আমিন এই দুই জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আজ সোমবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মূল আসামী আমীর হামজা পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন :