🕓 সংবাদ শিরোনাম

নিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থী

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

বহিরাগত মোটর সাইকেলের ধাক্কায় হাত ভাঙল বাকৃবি শিক্ষার্থীর


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ শিক্ষাঙ্গন

নাজিব মুবিন, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বহিরাগত দ্রুতগামী মোটর সাইকেলের ধাক্কায় হাত ভেঙেছে এক শিক্ষার্থীর। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের কে বি স্কুল সংলগ্ন এলাকায় ওই ঘটনা ঘটে।

hat-vanga

জানা যায়, আসিফ মোশাররফ নামের ওই শিক্ষার্থী টিউশনি করে সাইকেলে ফেরার সময় অপর পাশ থেকে আসা দ্রুতগামি ওই মোটর সাইকেল ধাক্কা দিয়ে চলে যায়। পরে আসিফ ফোনে যোগাযোগ করলে বন্ধুরা তাকে বিশ্ববিদ্যালয়ের হেল্থ কেয়ার সেন্টার নিয়ে আসে। সেখান থেকে আসিফকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে প্রাথমিক ভাবে প্লাস্টার করে দেয়া হয়। এ সময় ডাক্তার জানান তার ডান হাতের দুটি হাড়ের একটি ভেঙে গেছে ও অন্যটি সরে গেছে। দ্রুত অপারেশন করতে হবে। মোটর সাইকেল এখনও ধরা সম্ভব হয়নি।

এ বিষয়ে শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, ক্যাম্পাসে প্রতিনিয়ত বহিরাগতরা দ্রুত গতিতে মোটর সাইকেল চালায়। বিশেষ করে কামাল রনজিত মার্কেট, জব্বারের মোড় ও টি.এস.সির সামনে দিয়ে বেশি দেখা যায়। এমনকি নিরাপত্তা কর্মীদের সামনে দিয়েও চলে যায়। এর আগে এ বিষয়ে অনেকবার অবগত করা হয়েছে। কিন্তু প্রশাসন থেকে কোন ব্যবস্থা নেয়া হয়নি।

এ ব্যাপারে প্রক্টর অধ্যাপক ডঃ এ.কে.এম জাকির হোসেন বলেন, বিষয়টি বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় জানানো হয়েছে। পরবর্তীতে যাতে এ রকম ঘটনা আর না ঘটে তার ব্যবস্থা নিচ্ছি।

উল্লেখ্য, আসিফ বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের চতুর্থ বর্ষের এবং আশরাফুল হক হলের একজন আবাসিক শিক্ষার্থী।

আরও পড়ুন :