🕓 সংবাদ শিরোনাম

মদিনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ৪৮ জননিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতে

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

শিবগঞ্জ ৯০০ বোতল ফেন্সিডিলসহ আটক-১


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ দেশের খবর, রাজশাহী

কামাল হোসেন, শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের রাঘবপুর এলাকায় থেকে ৯শ’ বোতল ফেন্সিডিল সহ রবিউল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত রবিউল ইসলাম বিনোদপুর ইউনিয়নের কামাত গ্রামের নজরুল ইসলামের ছেলে।

dil

শিবগঞ্জ থানার ওসি রমজান আলী সময়ের কণ্ঠস্বরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার দুপুর দেড়টার দিকে রাঘবপুর ইটভাটা এলাকায় অভিযান পরিচালনা করে একটি অটোবাইককে তল্লাশী ৯শ’ বোতল ফেন্সিডিল সহ রবিউলকে আটক করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।