🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

রণবীরকে হটিয়ে হৃত্বিক ‘পদ্মাবতী’তে..!


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ বিনোদন

news_picture_35700_ranbir-hrithik1


বিনোদন ডেস্কঃ

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোণের ‌‌‘বাজিরাও মাস্তানি’ ছবির সফল ব্যবসার পর এই জুটিকে নিয়ে ‘পদ্মাবতী’ ছবির কাজ শুরু করার পরিকল্পনা করছিলেন পরিচালক সঞ্জয় লীলা বানশালি। তবে শোনা যাচ্ছে, রণবীরের পরিবর্তে ছবিতে হৃত্বিক রোশনকে দেখা যেতে পারে।

ডিএনএ’র প্রতিবেদনে বলা হয়েছে, গত সপ্তাহে হৃত্বিককে আলাউদ্দিন খিলজির চরিত্রের বিষয়ে বর্ণনা দিয়েছেন সঞ্জয় লীলা বানশালি। এই চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিল রণবীর।

ভেতরকার খবর, বানশালির কাছে ছবির বিষয়ে বর্ণনা চেয়ে ভুল করেছেন রণবীর। বানশালি মনে করছেন, রণবীরের সাফল্যের জন্য তার অনেক ভূমিকা রয়েছে। রণবীরের এমন কোন অবস্থান তৈরি হয়নি যে বানশালির কাছে ছবির বিষয়ে বর্ণনা শুনতে চাইবেন। শাহরুখ খান যেমন করণ জোহর ও আদিত্য চোপড়ার কাছে , সালমান খান যেমন সুরাজ ভাটিয়ার কাছে ছবির বিষয়ে কোনো বর্ণনা শুনতে চান না, তেমনি রণবীরও কোনো চিত্রনাট্য না শুনে ছবির কাজ শুরু করবেন বলে চাওয়া বানশালির।

রণবীর চিত্রনাট্য শুনতে চাইলে বানশালি সেটিতে অস্বীকৃতি জানান এবং অন্য অভিনেতা খোঁজ শুরু করেন। তিনি শাহরুখের কাছে গিয়েছিলেন। কিন্তু ছবিটির শুটিংয়ের জন্য যে সময় প্রয়োজন সেটি দিতে পারবেন না শাহরুখ। এরপর বানশালি হৃত্বিকের সঙ্গে বিষয় নিয়ে কথা বলেন। রণবীরকে শিক্ষা দিতেই নাকি এই পদক্ষেপ নিয়েছেন পরিচালক।

সূত্র বলছে, ছবিটির কেন্দ্রীয় চরিত্রে রণবীর সিংয়ের প্রেমিকা দীপিকা পাড়ুকোণের অভিনয় করার কথা রয়েছে। এখন ছবিটির বিষয়ে দীপিকা পেশাগত সিদ্ধান্ত নেন কিনা সেটি দেখার বিষয়।

এর আগে সঞ্জয় লীলা বানশালির সঙ্গে ‌‌‘গুজারিশ’ (২০১০) ছবিতে কাজ করেছিলেন হৃত্বিক রোশন। এরপর ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে হৃত্বিককে নিতে চেয়েছিলেন বানশালি। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হয়ে ওঠেনি।