🕓 সংবাদ শিরোনাম

ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডওকক্সবাজারে কিশোর গ্যাং লিডার তারেকসহ ৮ সদস্য আটকজোর করে ভোট নেয়া বন্ধ না হলে জাতীয় পার্টিও নির্বাচন বর্জন করবে:জাপা মহাসচিব

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

যে কারণে আজও পর্যন্ত মেয়ের মুখ লুকিয়ে রেখেছেন অক্ষয় কুমার !


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – বলিউড অভিনেতা অক্ষয় কুমার শুধু একজন অভিনেতাই নন, তার আরও একটি পরিচয় রয়েছে। তিনি একজন সচেতন এবং আদর্শ পিতা। ছেলে-মেয়ে ও স্ত্রী সাবেক অভিনেত্রী টুইংকেল খান্নাকে নিয়ে তার সুখের সংসারে ভালই সময় কাটছে। কিন্তু মিডিয়া সবসময়েই একটি সুযোগের অপেক্ষায় থাকে, সেটি হল জনপ্রিয় তারকাদের খুঁটিনাটি ক্যামেরার মাধ্যমে সবার কাছে তুলে ধরা।

সেইসব জনপ্রিয় তারকাদের সারিতে অক্ষয় কুমার তো অবশ্যই থাকবেন আর সেই সুবাদে গণমাধ্যমের ব্যক্তিরা তাকেও টার্গেট করতে ভুল করেন না। কিন্তু আজ পর্যন্ত তারা অক্ষয়ের মেয়েকে নিয়ে কোন সংবাদ উপস্থাপন করতে পারেনি। কেননা তাদের এই ব্যর্থতার কারণ স্বয়ং অক্ষয় কুমার। আজও পর্যন্ত অক্ষয় তার মেয়ের চেহারা ক্যামেরার সামনে আনেন নি। কেউ কেউ হয়ত ভাবতে পারেন, যে অক্ষয় তার মেয়ে নিতারাকে নিয়ে বেশী অহংকার করছে নাকি?

আসলে তা নয়, অক্ষয় কুমারের মেয়ের মুখ আজও ক্যামেরায় সম্পূর্ণ না দেখার কারণ হল- সচেতন বাবা হিসেবে অক্ষয় চান, যে এ পর্যন্ত অনেক তারকার সন্তানরা খবরের শিরোনাম হয়েছেন কিন্তু তার মেয়ে নিতারা যাতে পরবর্তী শিরোনাম না হয়।

akshay-daughter

মেয়ে নিতারার উপর মিডিয়ার দৃষ্টি পড়ে যাক আর সেটির প্রতি নিতারা আসক্ত হোক সে বিষয়ে অক্ষয় খুবই উদ্বিগ্ন থাকেন। তিনি কখনো ক্যামেরার সামনে তার মেয়েকে দেখানোর অনুমতি দেননি এবং মেয়ের ব্যাপারে মিডিয়াকে কিছুই বলতে চান না।

অক্ষয় চান তার মেয়ে ভিড় আর কোলাহল থেকে মুক্ত থেকে আলাদা পরিবেশে হাসিখুশি ও নির্মল থাকুক।

সম্ভবত, সঠিক সময় আসলে মেয়ে নিতারাকে নিয়ে ক্যামেরার সামনে উপস্থিত হবেন আশা করছেন মিডিয়ার কর্মীরা।