🕓 সংবাদ শিরোনাম

কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডও

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

পরনে পাঞ্জাবি-টুপি, গির্জায় ঢুকে ইসলামবিরোধী স্লোগান


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলের একটি গির্জায় জনা দশেক ডানপন্থী ইসলামবিদ্বেষী ঢুকে পড়ে একটি শেষকৃত্যানুষ্ঠানকে বাধাগ্রস্ত করেছে। বিক্ষোভকারীদের পরনে ছিল মুসলমানদের ধর্মীয় পোশাক, কণ্ঠে ছিল ইসলামবিরোধী স্লোগান।australia_anti_islam_22227_1471247218এমনকি নিউ সাউথ ওয়েলস প্রদেশের গসফোর্ড অ্যাংলিকান চার্চে ঢুকে বিক্ষোভকারীরা একটি লাউড স্পিকার নিয়ে তাতে মুসলমানদের নামাজকে ব্যঙ্গ করে।

পার্টি ফর ফ্রিডম নামে বিক্ষোভকারীদের এই দলটি পরে সামাজিক যোগাযোগের মাধ্যমে তাদের এই বিক্ষোভের ছবি ও ভিডিও পোস্ট করে এবং দাবি করে, গির্জাটি ইসলামিক নেতা এবং বহু- সংস্কৃতির প্রতি সহানুভূতিশীল হওয়ায় তারা এই প্রতিবাদ জানিয়েছে। সিনেটর পলিন হ্যানসনের অভিবাসনবিরোধী ওয়ান নেশন পার্টির সঙ্গে এই সংগঠনটির যোগাযোগ রয়েছে।

ওয়ান নেশন পার্টি বিগত নির্বাচনে অস্ট্রেলিয়ার সিনেটে চারটি আসনে জিতেছে।

অবশ্য এই ঘটনা ঘটার প্রায় ২৪ ঘণ্টারও বেশি সময় পর ওয়ান নেশন পার্টি একটি প্রেসবিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে, পার্টি ফর ফ্রিডমের সঙ্গে তাদের কোনো সংশ্লিষ্টতা নেই।

পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। গির্জা কর্তৃপক্ষ এটিকে ‘বর্ণবাদী স্টান্ট’ হিসেবে অভিহিত করেছে।