🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

অলিম্পিক মঞ্চে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব..!


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ খেলা

news_picture_35708_gee1



স্পোর্টস আপডেট ডেস্কঃ

একটি নাটকীয় বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা ঘটেছে বিশ্বের সবচেয়ে বড় ক্রিয়া প্রতিযোগিতা অঙ্গন অলিম্পিকে।

গতকাল রোববার যখন অলিম্পিকে নারীদের তিন মিটার স্প্রিংবোর্ডে সিলভার জেতার উচ্ছ্বাস তখনো কাটেনি চিনের ডাইভার হি জি’র। খানিকক্ষণ পরই উচ্ছ্বাস শেষ হয় আরেকটি পুরস্কারের মধ্য দিয়ে যখন প্রেমিক কিন সবার সামনে হাটু গেড়ে বসে তাকে বিয়ের প্রস্তাব দেন। কিনও তার ইভেন্টে জিতে এসেছেন ব্রোঞ্জ।

পুরো বিশ্বের সামনেই জি’র দিকে আংটি বাড়িয়ে কিন বলে উঠলেন, তুমি কি আমায় বিয়ে করবে? এতো আনন্দ কোথায় রাখবেন জি?

উচ্ছ্বাসে জড়িয়ে ধরেন ‘পাগলপ্রেমিক’কে, বলে কী বালক? কেন নয়? জি-কিনদের এই প্রণয়কে পরিণয়ে রূপ দেওয়ার প্রস্তাবের মুহূর্তটা তাদের সিলভার-ব্রোঞ্জ জেতার গল্পকেও যেন আড়াল করে দিলো অলিম্পিকের আসরে।

জি বলেন, আমরা ছয় বছর ধরে প্রেম করে আসছি, আজকের এ ঘটনার জন্য আমি প্রস্তুত ছিলাম না। সে আমাকে অনেক প্রতিশ্রুতি দিয়েছে, কিন্তু আমাকে যে বিষয়টি স্পর্শ করেছে, বিশ্বাস। বাকি জীবনটা আমি তাকে বিশ্বাস করতে পারি। পুরো ক্রীড়া সংবাদমাধ্যমে এখন পদকজয়ের খবরের পাশাপাশি ছড়িয়ে পড়েছে জি-কিনের এই বিয়ের প্রস্তাবের খবর।