🕓 সংবাদ শিরোনাম

কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডও

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

অলিম্পিক মঞ্চে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব..!


❏ সোমবার, আগস্ট ১৫, ২০১৬ খেলা

news_picture_35708_gee1



স্পোর্টস আপডেট ডেস্কঃ

একটি নাটকীয় বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা ঘটেছে বিশ্বের সবচেয়ে বড় ক্রিয়া প্রতিযোগিতা অঙ্গন অলিম্পিকে।

গতকাল রোববার যখন অলিম্পিকে নারীদের তিন মিটার স্প্রিংবোর্ডে সিলভার জেতার উচ্ছ্বাস তখনো কাটেনি চিনের ডাইভার হি জি’র। খানিকক্ষণ পরই উচ্ছ্বাস শেষ হয় আরেকটি পুরস্কারের মধ্য দিয়ে যখন প্রেমিক কিন সবার সামনে হাটু গেড়ে বসে তাকে বিয়ের প্রস্তাব দেন। কিনও তার ইভেন্টে জিতে এসেছেন ব্রোঞ্জ।

পুরো বিশ্বের সামনেই জি’র দিকে আংটি বাড়িয়ে কিন বলে উঠলেন, তুমি কি আমায় বিয়ে করবে? এতো আনন্দ কোথায় রাখবেন জি?

উচ্ছ্বাসে জড়িয়ে ধরেন ‘পাগলপ্রেমিক’কে, বলে কী বালক? কেন নয়? জি-কিনদের এই প্রণয়কে পরিণয়ে রূপ দেওয়ার প্রস্তাবের মুহূর্তটা তাদের সিলভার-ব্রোঞ্জ জেতার গল্পকেও যেন আড়াল করে দিলো অলিম্পিকের আসরে।

জি বলেন, আমরা ছয় বছর ধরে প্রেম করে আসছি, আজকের এ ঘটনার জন্য আমি প্রস্তুত ছিলাম না। সে আমাকে অনেক প্রতিশ্রুতি দিয়েছে, কিন্তু আমাকে যে বিষয়টি স্পর্শ করেছে, বিশ্বাস। বাকি জীবনটা আমি তাকে বিশ্বাস করতে পারি। পুরো ক্রীড়া সংবাদমাধ্যমে এখন পদকজয়ের খবরের পাশাপাশি ছড়িয়ে পড়েছে জি-কিনের এই বিয়ের প্রস্তাবের খবর।