শেখ হাসিনার আরো তিনবার প্রধানমন্ত্রী হওয়া দরকার

❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো তিনবার প্রধানমন্ত্রী হওয়ার যোগ্যতা রাখেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে তাঁর এ কন্যা দেশের জন্য যে বিপুল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে চলেছেন তাতেই তাঁর আরো তিনবার প্রধানমন্ত্রী হওয়া দরকার।

hasina

স্বাধীনতার স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। আজ সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ শোকসভার আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

রেলমন্ত্রী বলেন, দেশ ও মানবতার শত্রু মৌলবাদী গোষ্ঠী সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতা করে দেশের উন্নয়নের বাধা সৃষ্টি করতে চায়। তিনি জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়নে সার্বিক সহযোগিতা করার আহবান জানান। কুমিল্লায় নাশকতা প্রতিরোধে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করায় তিনি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি সন্তোষ প্রকাশ করেন। জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ, মহানগর আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের উদোগে পৃথকভাবে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। ওইসব কর্মসূচির মধ্যে দলীয় কার্য্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল ছিল।