🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

নিউ ইয়র্কে বাংলাদেশি ইমাম ও তাঁর সহযোগি হত্যায় ১ জন আটক


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ জাতীয়

মা1সমযের কন্ঠস্বর ডেস্কঃ- যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশি ইমাম ও তার সহকারীকে গুলি করে হত্যার অভিযোগে সন্দেহভাজন হিসেবে আটক অস্কার মোরেলকে (৩৫) গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

এর আগে গত রবিবার রাতে নিউইয়র্কের ব্রুকলিন থেকে তাকে আটক করা হলেও পুলিশ তখন তার নাম-পরিচয় কিছুই জানায়নি। এরপর সোমবার তাকে দু'জনকে গুলি করে হত্যার মামলায় গ্রেফতার দেখায়।

 অস্কার মোরেলের বাড়ির কাছ থেকে পুলিশ রিভলবার ও কিছু জামাকাপড় উদ্ধার করেছে। পুলিশের ধারণা, এগুলো হত্যায় ব্যবহার করা হয়েছিল। এখন সেগুলো মিলিয়ে দেখা হচ্ছে ।

এর আগে, স্থানীয় সময় শনিবার প্রায় ১টা ৫০মিনিটে কুইন্সের ওজনপার্ক এলাকায় স্থানীয় আল ফোরকান জামে মসজিদের ইমাম মাওলানা আলাউদ্দিন আকুঞ্জি (৫৫) ও তার সহকারী থেরাউদ্দিনকে (৬৪) মাথায় খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয় বলে দেশটির গণমাধ্যমে প্রকাশ করা হয়। ঘটনার পর অস্ত্র হাতে একজনকে দ্রুত ওই এলাকা ত্যাগ করতে দেখেছেন প্রত্যক্ষদর্শীরা।

এরপর প্রত্যক্ষদর্শীর বিবরণ ও সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে দুই বাংলাদেশির সম্ভাব্য ঘাতকের স্কেচ প্রকাশ করে তার সম্পর্কে তথ্য চেয়েছে নিউইয়র্ক পুলিশ। যেখানে ওই ঘাতকের মাথায় কালো চুল, চোখে চশমা ও মুখে দাড়ি ও গোঁফ রয়েছে।