🕓 সংবাদ শিরোনাম

মদিনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ৪৮ জননিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতে

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

নিউ ইয়র্কে বাংলাদেশি ইমাম ও তাঁর সহযোগি হত্যায় ১ জন আটক


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ জাতীয়

মা1সমযের কন্ঠস্বর ডেস্কঃ- যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশি ইমাম ও তার সহকারীকে গুলি করে হত্যার অভিযোগে সন্দেহভাজন হিসেবে আটক অস্কার মোরেলকে (৩৫) গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

এর আগে গত রবিবার রাতে নিউইয়র্কের ব্রুকলিন থেকে তাকে আটক করা হলেও পুলিশ তখন তার নাম-পরিচয় কিছুই জানায়নি। এরপর সোমবার তাকে দু’জনকে গুলি করে হত্যার মামলায় গ্রেফতার দেখায়।

 অস্কার মোরেলের বাড়ির কাছ থেকে পুলিশ রিভলবার ও কিছু জামাকাপড় উদ্ধার করেছে। পুলিশের ধারণা, এগুলো হত্যায় ব্যবহার করা হয়েছিল। এখন সেগুলো মিলিয়ে দেখা হচ্ছে ।

এর আগে, স্থানীয় সময় শনিবার প্রায় ১টা ৫০মিনিটে কুইন্সের ওজনপার্ক এলাকায় স্থানীয় আল ফোরকান জামে মসজিদের ইমাম মাওলানা আলাউদ্দিন আকুঞ্জি (৫৫) ও তার সহকারী থেরাউদ্দিনকে (৬৪) মাথায় খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয় বলে দেশটির গণমাধ্যমে প্রকাশ করা হয়। ঘটনার পর অস্ত্র হাতে একজনকে দ্রুত ওই এলাকা ত্যাগ করতে দেখেছেন প্রত্যক্ষদর্শীরা।

এরপর প্রত্যক্ষদর্শীর বিবরণ ও সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে দুই বাংলাদেশির সম্ভাব্য ঘাতকের স্কেচ প্রকাশ করে তার সম্পর্কে তথ্য চেয়েছে নিউইয়র্ক পুলিশ। যেখানে ওই ঘাতকের মাথায় কালো চুল, চোখে চশমা ও মুখে দাড়ি ও গোঁফ রয়েছে।