🕓 সংবাদ শিরোনাম

মদিনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ৪৮ জননিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতে

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

লঞ্চ থেকে তরুণীর গলা কাটা লাশ উদ্ধার, স্বামীসহ আটক ৩


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল- ঢাকা-বরিশাল নৌপথে চলাচলকারী পারাবত-১০ লঞ্চের স্টাফ কেবিন থেকে এক তরুণীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তরুণীর স্বামীসহ তিনজনকে আটক করা হয়েছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওই তরুণীর নাম মিলা। তার বাবার বাড়ি কুমিল্লা জেলার হোমনা এলাকার।Barisal_bg8আটক ব্যক্তিরা হলেন তরুণীর স্বামী আনিস, তাঁর চাচাতো ভাই কালাম ও কালামের বন্ধু তুষার। আনিস ও কালামের বাড়ি শরীয়তপুরে। তুষারের বাড়ি নওগাঁয়।

আনিসের বরাত দিয়ে বরিশাল নৌ-ফাঁড়ি পুলিশের ইনচার্য শফিকুল ইসলাম জানান, মোবাইল ফোনে পরিচয়ের পরে ঈদ‍ুল ফিতরের কয়েকদিন পরে মিনা-আনিসের বিয়ে হয়। বিয়ের পরে আনিস জানতে পারে মিনা যৌনকর্মী, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছে। বিষয়টি তার চাচাতো ভাই কালামকে বললে- সে এই হত্যার পরিকল্পনা করে এবং চুক্তি অনুযায়ী আনিসের কাছ থেকে ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়।

পরিকল্পনা অনুযায়ী, কুয়াকাটা যাওয়ার উদ্দেশে তারা রওয়ানা হয়। রাতে মিনা ঘুমিয়ে গেলে ছুরিকাঘাতে হত্যা কর‍া হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আওলাদ হোসেন মামুন জানান, ঢাকা থেকে পারাবত-১০ লঞ্চের স্টাফ কেবিন ভাড়া নিয়ে আনিস ও তাঁর স্ত্রী মিলা বরিশালে যাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে ভেতরে ধস্তাধস্তির শব্দ শুনে বাইরে থাকা যাত্রীরা কেবিনের দিকে যান। এ সময় আনিস ও তাঁর সহযোগীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে বাইরে থাকা অপর যাত্রীরা তিনজনকে আটক করেন। কেবিনে ঢুকে যাত্রীরা গলা কাটা অবস্থায় ওই তরুণীর লাশ পড়ে থাকতে দেখেন।