🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩০ নভেম্বর, ২০২১ ৷

কস্তার শেষ সময়ের গোলে চেলসির জয়


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ খেলা

news_picture_35712_celsea1


স্পোর্টস আপডেট ডেস্কঃ

কস্তার শেষ সময়ের গোলে জয় দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু করলো চেলসি। নিজেদের মাঠে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ২-১ ব্যবধানে হারিয়েছে আন্তোনিও কোন্তের শিষ্যরা।

আগের মৌসুমে হতাশায় কাটানো চেলসি চলতি মৌসুমের প্রথম ম্যাচে নিজেদের মাঠে শুরু থেকেই একেও পর এক আক্রমণে প্রতিপক্ষকে কোণঠাসা করে রাখে। ম্যাচের ১৩ মিনিটে ওয়েস্ট হ্যাম গোলরক্ষক আদ্রিয়ানের দৃঢ়তায় গোলবঞ্চিত হয় চেলসি। ম্যাচের ৩৮তম মিনিটে হ্যাজার্ডের শট অল্পের জন্য লক্ষ্যের বাইরে দিয়ে যায়। ছয় মিনিট পর কস্তার শট কর্নারের বিনিময়ে বাঁচান আদ্রিয়ান। ফলে গোলশূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরেই গোলের দেখা পায় চেলসি। নিজেদের ডি বক্সে সেজার আসপিলিকুয়েতাকে ফাউল করলে পেনাল্টি পায় চেলসি। পেনাল্টি থেকে গোল করে দলকে লিড এনে দেন হ্যাজার্ড। ম্যাচের ৬৩ মিনিটে উইলিয়ানের নিচু শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন আদ্রিয়ান। এর চার মিনিট ফ্রান্সের হয়ে ইউরোতে দারুণ খেলা দিমিত্রি পায়েতকে মাঠে নামায় ওয়েস্ট হ্যাম।

পায়েত মাঠে নামার পরই আক্রমণের ধার বেড়ে যায় অতিথিদের। ম্যাচের ৬৭ মিনিটে পায়েতের কর্নারে গোল করে দলকে সমতায় ফেরান ওয়েলস ডিফেন্ডার কলিন্স। খেলা যখন নিশ্চিত ড্রয়ের দিকে যাচ্ছিল ঠিক তখনই গোল করে স্বাগতিক দর্শকদের উল্লাশে মাতান কস্তা। ম্যাচের ৮৯ মিনিটে মিচি বাতসুয়াইয়ের কাছে থেকে বল পেয়ে কোনাকুটি এক শটে গোল করেন স্প্যানিশ এই তারকা। বাকি সময় আর গোল না হলে জয়ের উল্লাসে মাঠ ছাড়ে স্বাগতিক শিবির।