🕓 সংবাদ শিরোনাম

বাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!বিদ্যুৎস্পৃষ্ট যুবককে বাঁচাতে গিয়ে মারা গেলেন গৃহবধূও

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

মিতু হত্যার প্রধান আসামি ভারতে আটক


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ জাতীয়

মিতুসময়ের কন্ঠস্বর ডেস্কঃ- চট্টগ্রামে এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার প্রধান আসামি মুসা ভারতের কলকাতায় আটক হয়েছেন! আটককৃত ব্যক্তি মুসা কিনা তা যাচাই-বাছাই করতে আজ মঙ্গলবার সকালে পুলিশের একটি উচ্চপর্যায়ের তদন্ত টিম কলকাতায় গেছেন।

তবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম শাখার একটি সূত্র জানায়, আটককৃত ব্যক্তি জঙ্গি কিনা, তা খতিয়ে দেখতেই তদন্তকারী দল কলকাতায় যাচ্ছে।

ডিএমপির একজন সহকারী কমিশনারের নেতৃত্বে দুই সদস্যের একটি দল কলকাতায় গেছে। তবে মুসা নামে যে ব্যক্তি আটক হয়েছে তার বাড়ি চট্টগ্রামে। এই হিসেবে ধারণা করা হচ্ছে, আটককৃত ব্যক্তিই এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যার প্রধান আসামি মুসা হতে পারে। উল্লেখ্য, গত ৫ জুন চট্টগ্রামের জিইসি মোড়ে সন্ত্রাসীরা গুলি ও ছুরিকাঘাত করে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যা করে।