🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ক্যাটরিনার জীবনে অন্য কেউ..!


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ বিনোদন

news_picture_35723_katrina1


বিনোদন ডেস্কঃ

প্রথমে সালমান, পরে রণবীর, ফের সেই সালমান। সম্পর্কের এই জটিল বৃত্ত থেকে বেরিয়ে নাকি এবার নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন বলিউডের চিকনি চামেলি ক্যাটরিনা কাইফ। বলিউডে আলোচনা হচ্ছে তার নতুন প্রেমের ‘ফিতুর’ নিয়ে।

পাত্র আর কেউ নন, ‘আশিকি’ বয় আদিত্য রায় কাপুর। ‘ফিতুর’-এর পর থেকেই দু’জনে ঘনিষ্ঠ বন্ধু। ঘনিষ্ঠতা নাকি একটু বেশিই বেড়েছে সাম্প্রতিক ‘ড্রিম টিম কনসার্ট’-এর সফরে। শোনা গেছে, সারাক্ষণ জোড়ায় জোড়ায় ঘুরতে দেখা যাচ্ছে ক্যাট-আদিত্যকে।

খবরের সত্যতা অবশ্যই তর্কসাপেক্ষ। তবে নিন্দুকদের মতে, যা রটে তা কিছু তো বটে। আর এই ‘বটে’ যদি সত্যি হয়, তাহলে বলিউড আরও এক রিয়েল লাইফ কাপল পেতেই পারে। তাতে রণবীর কাপুর বা সালমান খানের কী প্রতিক্রিয়া হবে, সে তো ভবিষ্যতই বলবে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :