🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ভোলায় ১ কোটি ৩৪ লাখ টাকার কারেন্ট জাল জব্দ


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ Uncategorized

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি: ভোলায় কোস্টগার্ড অভিযান চালিয়ে বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর এলাকার তেতুলিয়া নদীর খায়ের হাট এলাকা থেকে কোটি টাকা মূল্যে অবৈধ কারেন্ট জাল জব্দ করে। সোমবার দুপুর আড়াইটার দিকে ভোলা কোস্টগার্ডের একটি দল ওই অভিযান পরিচালনা করেছে। এ সময় কাউকে আটক করা হয়নি।

b-kকোস্টগার্ড দক্ষিণ জোন কমান্ডারের পক্ষে বিএন এম নাজিউর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোস্টগার্ড সদস্যরা আনুমানিক ৩ লাখ ৮০ হাজার ৪০০ মিটার কারেন্ট জাল জব্দ করেছে। যার আনুমানিক মূল্য ১ কোটি ৩৪ লাখ ৮৫০০ টাকা। পরে জব্দকৃত ওই জাল নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুড়িয়ে ফেলা হয়।