সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মুক্তি পেল বাংলাদেশি আইডল খোকা ও নাজুর “ফিরিয়ে দাও আমার প্রেম”

৫:০৬ অপরাহ্ন | মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ বিনোদন

খোকা সোহেল রানা বিনোদন ডেস্কঃ-বাংলাদেশি আইডল খ্যাত, সুনাম ধন্য আধুনিক গানের শিল্পী, ঠাকুরগাঁও এর গানরাজ খোকা খানের প্রথম একক অডিও এ্যালবাম ফিরে আয় শ্রোতাদের মন ছুয়ে যাওয়ার পর এবার মুক্তি পেল তার প্রথম ডুয়েট এ্যালবাম “ফিরিয়ে  দাও আমার প্রেম”

দেশের অন্যতম মিউজিক প্রতিষ্ঠান সঙ্গীতার ব্যানারে এ্যালবামটি প্রকাশিত হয়েছে গত ২ আগষ্ট ২০১৬ ইং তারিখে। মিউজিক ডিরেক্টর পঙ্কজ এর কম্পোজ করা  দিবানা, প্রেম ফিরিয়ে দাও গানের শিরোনাম সহ মন মাতানো মোট ৬ টি গান দিয়ে এ্যালবামটির কাজ শেষ করা হয়েছে । খোকা খানের সাথে দ্বৈত কন্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় কন্ঠ শিল্পী নাজু ।

এই এ্যালবামের ৬ টি গানই ভিডিও বানানো হবে বলে খোকা খান জানান।

এ্যালবাম সম্পর্কে খোকা বলেন, প্রথম এ্যালবাম শ্রোতারা খুব ভালোবাসার সাথে নিয়েছে। তাই শ্রোতাদের ভালোবেসে খুব যত্ন করে ডুয়েট এ্যালবামটি করেছি। ডুয়েট এ্যালবাম নিয়ে অনেক ভালো ভালো মন্তব্য করছে সবাই সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে। আমি আশাবাদি গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।

দেশের অন্যতম কন্ঠ শিল্পী নাজু, তার সাথে কাজ করে কেমন লাগছে? এমন প্রশ্নের জবাবে, তিনি বলেন নাজু আপু অনেক ভালো মানুষ, তিনি খুব যত্ন করে গান করেন। তার সাথে গান করে আমার অনেক অজানা জিনিস জানা হয়েছে।তিনি আমার গানের অনেক প্রশংসা ও করেছেন।

পরিশেষে খোকা খান শ্রোতাদের বেশি বেশি বাংলা গান শোনার এবং বাংলা গানের সাথে থাকার তীব্র অনুরোধ করেন।