🕓 সংবাদ শিরোনাম

বুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থীমতলবের নির্বাচনে অতিরিক্ত ১০ প্লাটুন র‍্যাব ও বিজিবি, থাকবে কোস্টগার্ডওকক্সবাজারে কিশোর গ্যাং লিডার তারেকসহ ৮ সদস্য আটক

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

বিশেষ অঙ্গের স্পর্শ লেগে অলিম্পিক স্বপ্ন শেষ জাপানি অ্যাথলেটের!


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – রিও অলিম্পিকে বড় ধাক্কাই খেলেন জাপানি অ্যাথলেট হিরোকি ওগিতা। সোনা জয়ের স্বপ্ন নিয়েই হাজির হয়েছিলেন তিনি। কিন্তু পুল ভল্টে অনাকাঙ্খিত সেই সঙ্গে হাস্যকর এক পরিস্থিতির শিকার হয়ে তার সে স্বপ্ন শেষ হয়ে গেছে।

গতকাল রাতে পুল ভল্ট ইভেন্টে অংশ নেন ওগিতা। কোয়ালিংফাই রাউন্ডে গ্রুপ ‘এ’তে অংশ নেন তিনি। কিন্ত ভল্টে ৫.৩ মিটার উচ্চতা পাড়ি দিতে গিয়েই এক হাস্যকর পরস্থিতির শিকার হয়ে বাদ পড়েন তিনি।

পুল বেয়ে লাফিয়ে উঠার পর বার অতিক্রম করছিলেন ওগিতা। ঘুরে গিয়ে উপুর হয়ে দুপা এগিয়ে অনেকটাই নেমে এসেছিলেন তিনি। কিন্তু বারে ‘অপয়া’ পেনিসের স্পর্শ লেগে অলিম্পিক স্বপ্ন শেষ হয়ে যায় তার। ভিডিওতে পরে ২৮ বছর বয়সি এই অ্যাথলেটের বার স্পর্শ করার হাস্যকর মুহূর্তটি পরিস্কার করে দেখা যায়।

pole-vault-stopped-by-penis

নিজের সর্বশেষ লাফে ৫.৪৫ মিটার উচ্চতা অতিক্রম করেছিলেন ওগিতা। কিন্তু রিওতে ২১ তম অবস্থানে থেকেই সন্তুষ্ট থাকতে হচ্ছে তাকে। দুর্ভাগ্যক্রমে হাস্যকর পরিস্থিতির শিকার হয়ে ছিটকে পড়ায় ফাইনাল রাউন্ড পর্যন্ত যেতে পারেননি জাপানি এই অ্যাথলেট। ডেইলি টেলিগ্রাফ মজা করতে গিয়ে বলে, জুলিয়াস সিজারের মৃত্যু যদি চূড়ান্ত বিশ্বাসঘাতকতা হয় তাহলে ওগিতারটি দ্বিতীয় বিশ্বাসঘাতকতার ঘটনা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ