🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বিশেষ অঙ্গের স্পর্শ লেগে অলিম্পিক স্বপ্ন শেষ জাপানি অ্যাথলেটের!


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক - রিও অলিম্পিকে বড় ধাক্কাই খেলেন জাপানি অ্যাথলেট হিরোকি ওগিতা। সোনা জয়ের স্বপ্ন নিয়েই হাজির হয়েছিলেন তিনি। কিন্তু পুল ভল্টে অনাকাঙ্খিত সেই সঙ্গে হাস্যকর এক পরিস্থিতির শিকার হয়ে তার সে স্বপ্ন শেষ হয়ে গেছে।

গতকাল রাতে পুল ভল্ট ইভেন্টে অংশ নেন ওগিতা। কোয়ালিংফাই রাউন্ডে গ্রুপ ‘এ’তে অংশ নেন তিনি। কিন্ত ভল্টে ৫.৩ মিটার উচ্চতা পাড়ি দিতে গিয়েই এক হাস্যকর পরস্থিতির শিকার হয়ে বাদ পড়েন তিনি।

পুল বেয়ে লাফিয়ে উঠার পর বার অতিক্রম করছিলেন ওগিতা। ঘুরে গিয়ে উপুর হয়ে দুপা এগিয়ে অনেকটাই নেমে এসেছিলেন তিনি। কিন্তু বারে 'অপয়া' পেনিসের স্পর্শ লেগে অলিম্পিক স্বপ্ন শেষ হয়ে যায় তার। ভিডিওতে পরে ২৮ বছর বয়সি এই অ্যাথলেটের বার স্পর্শ করার হাস্যকর মুহূর্তটি পরিস্কার করে দেখা যায়।

pole-vault-stopped-by-penis

নিজের সর্বশেষ লাফে ৫.৪৫ মিটার উচ্চতা অতিক্রম করেছিলেন ওগিতা। কিন্তু রিওতে ২১ তম অবস্থানে থেকেই সন্তুষ্ট থাকতে হচ্ছে তাকে। দুর্ভাগ্যক্রমে হাস্যকর পরিস্থিতির শিকার হয়ে ছিটকে পড়ায় ফাইনাল রাউন্ড পর্যন্ত যেতে পারেননি জাপানি এই অ্যাথলেট। ডেইলি টেলিগ্রাফ মজা করতে গিয়ে বলে, জুলিয়াস সিজারের মৃত্যু যদি চূড়ান্ত বিশ্বাসঘাতকতা হয় তাহলে ওগিতারটি দ্বিতীয় বিশ্বাসঘাতকতার ঘটনা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ