🕓 সংবাদ শিরোনাম

মদিনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ৪৮ জননিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতে

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে ৯৯০ বোতল ফেনসিডিল উদ্ধার : গ্রেপ্তার ২


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও নাচোল থানা এলাকায় সোম ও মঙ্গলবার মাদকবিরোধী অভিযানে ৯৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ সময় শিবগঞ্জ থানার কামাত গ্রামের নজরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম(২০) ও নাচোল থানার আলমপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী মরিয়ম বেগম(২৩) কে গ্রেপ্তার করা হয়।

arrestগোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার কানসাট ও ভোলাহাট উপজেলার সীমারেখায় রাস্তা হতে ৯০০ বোতল ফেনসিডিলসহ রবিউল ইসলামকে গ্রেপ্তার করে বিশেষ শাখা পুলিশ।

অন্যদিকে নাচোল থানা পুলিশ ভেরেন্ডিবাজার এলাকা হতে ৯০ বোতল ফেনসিডিলসহ মরিয়ম বেগমকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে শিবগঞ্জ ও নাচোল থানায় পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের এক সংবাদ বিঞ্জপ্তিতে তথ্যগুলি জানানো হয়েছে।