🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

সবচেয়ে ভয়ঙ্কর বিয়ের প্রস্তাব, চোখ কপালে ওঠার মত অবস্থা!


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ চিত্র বিচিত্র, স্পট লাইট

চিত্র বিচিত্রর ডেস্ক, সময়ের কণ্ঠস্বর – এর আগে এ রকম বিয়ের প্রস্তাব কেউ কখনো দিয়েছিলো কি-না তা হলফ করে কেউ বলতেও পারবেন না। সম্প্রতি একটি মেয়েকে এমন ভাবে প্রস্তাব দেয়ার ঘটনা রীতিমত সমগ্র বিশ্ববাসীকে নাড়া দিয়েছে, যা শুনলে চোখ কপালে ওঠার মত অবস্থা হতে পারে আপনার !

অনেকটা নির্জন রাস্তা । গাড়ি থেকে নেমে দাঁড়িয়ে আছেন পুলিশের তিন কর্মকর্তা। হঠাৎ ওই পাশ দিয়ে যাওয়া একটি প্রাইভেটকারকে গতিরোধ করলেন তারা। এরপর তাড়াহুড়া করে গাড়িতে চালকের পাশের সিটে বসা তার প্রেমিকাকে টেনে-হিঁচড়ে বের করলেন।

শুধু বের করলেন না, রাস্তায় পিচের উপর ফেলে গলা টিপে ধরলেন। এরপর গলা ধরে টানতে টানতে পুলিশের গাড়িটির পেছনে নিয়ে ফেললেন, আর সেখানেই হাঁটু গেঁড়ে বসে হীরার অাংটি নিয়ে অপেক্ষা করছে এক যুবক, সে আর কেউ নন ওই নারীর প্রেমিক ভ্লাড লুনগু।

biyer-prostabবিয়ের প্রস্তাব দেওয়ার জন্য তার প্রেমিক ভ্লাডই এই পরিকল্পনা করেছিলেন বুঝতে পারার পরও অালেকজান্দ্রা নামের ওই নারীর কয়েক মুহূর্ত সময় লেগেছিল আতঙ্ক কাটিয়ে উঠতে। যখনও তার চোখে জল দেখা যাচ্ছিল।

এরপর কয়েক সেকেন্ড হাসিতে ফেটে পড়ার পর ভ্লাড জিজ্ঞাসা করেন, তুমি কি আমাকে বিয়ে করবে? আলেকজান্দ্রা মাথা নাড়ান এবং শান্তভাবে ‘হ্যাঁ’ উত্তর দেন।

মধ্য রোমানিয়ার ব্রাসভে ঘটা অদ্ভুত এই বিয়ের প্রস্তাবকে ব্রিটেনের ডেইলি মেইল সবচেয়ে ভয়াঙ্কর বিয়ের প্রস্তাব বলে শিরোনাম করেছে। সূত্র: ডেইলি মেইল